Advertisement
০১ মে ২০২৪
Heart Attack

কোচিং ক্লাসে বসেই হার্ট অ্যাটাক! মৃত্যু চাকরিপ্রার্থী যুবকের, ক্যামেরায় ধরা পড়ল দৃশ্য

ক্লাসের মধ্যে এই ঘটনায় হুলস্থুল পড়ে যায়। যুবককে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা জানান তাঁর মৃত্যু হয়েছে।

সেই ঘটনার দৃশ্য। ছবি: সংগৃহীত।

সেই ঘটনার দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৭:৩৭
Share: Save:

কোচিং ক্লাসের মধ্যেই হার্ট অ্যাটাকে মৃত্যু হল সিভিল সার্ভিসের এক চাকরিপ্রার্থীর। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ঘরের মধ্যে প্রায় একশো জন চাকরিপ্রার্থী বসে শিক্ষকের পড়ানো শুনছিলেন। সকলের নজর ছিল শিক্ষকের দিকে। সেই ভিড়ের মাঝে আচমকাই এক যুবক অসুস্থ বোধ করছিলেন। কালো টিশার্ট পরা ওই যুবক বেঞ্চে মাথা নীচু করে রাখেন কিছু ক্ষণ। পাশে বসা আর এক যুবককে দেখা যায় তাঁকে কিছু জিজ্ঞাসা করছেন। কালো টি শার্ট পরা ওই যুবক আবার মাথা তুলে বসার চেষ্টা করেন। কিন্তু তখনই আবার তিনি ঢলে পড়েন। সহপাঠীর শরীর খারাপ হয়েছে বুঝতে পেরে শিক্ষককে হাত নেড়ে বিষয়টি জানানোর চেষ্টা করেন কয়েক জন। কিন্তু আচমকাই চেয়ার থেকে মেঝেতে পড়ে যান যুবক। তার পর জ্ঞান হারান।

ক্লাসের মধ্যে এই ঘটনায় হুলস্থুল পড়ে যায়। যুবককে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা জানান তাঁর মৃত্যু হয়েছে। ঘটনাটি মধ্যপ্রদেশের। জানা গিয়েছে, ওই যুবকের নাম রাজা লোঢী। তিনি সাগর জেলার বাসিন্দা। রাজ্যের সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন রাজা। কোচিং ক্লাসের সময় রাজার পাশের আসনে যে পড়ুয়া বসেছিলেন, তিনি জানান, বুকে ব্যথার কথা বলছিলেন রাজা। তার পর আচমকাই চেয়ার থেকে পড়ে যান। রাজার মৃত্যুতে তাঁর সহপাঠীরা শোকস্তব্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heart Attack Indore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE