Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Fake Cop

মহিলাদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে লক্ষাধিক টাকার প্রতারণা! দিল্লিতে পুলিশের জালে যুবক

তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, দিল্লির সঞ্জয় গান্ধী হাসপাতালের এক চিকিৎসক সম্প্রতি জানিয়েছেন, বিকাশের সঙ্গে তাঁর পরিচয় সমাজমাধ্যমে।

ধৃত বিকাশ গৌতম। ছবি— সংগৃহীত।

ধৃত বিকাশ গৌতম। ছবি— সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ২২:০৬
Share: Save:

আইপিএস পরিচয় দিয়ে মহিলাদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে প্রতারণার অভিযোগে দিল্লিতে গ্রেফতার হলেন এক যুবক। প্রতারণার শিকার হওয়া এক মহিলার অভিযোগের ভিত্তিতে বিকাশ গৌতম নামে ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে খবর, ধৃতকে জেরা করে আরও বেশ কয়েকটি প্রতারণার কথা জানা গিয়েছে। বিভিন্ন মহিলার থেকে ওই যুবক সব মিলিয়ে লক্ষাধিক টাকা হাতিয়েছেন বলে দাবি পুলিশ সূত্রে।

তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, দিল্লির সঞ্জয় গান্ধী হাসপাতালের এক চিকিৎসক সম্প্রতি জানিয়েছেন, বিকাশের সঙ্গে তাঁর পরিচয় সমাজমাধ্যমে। দীর্ঘ দিন ধরে কথা হওয়ায় তাঁর আস্থা অর্জন করেছিলেন বিকাশ। সেই সূত্রেই তাঁকে ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য দিয়েছিলেন। চিকিৎসকের দাবি, এর পরেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ২৫ হাজার টাকা হাতিয়ে নেন বিকাশ। এই অভিযোগের ভিত্তিতেই বিকাশের উপর নজরদারি শুরু হয়। অবশেষে তাঁকে গ্রেফতার করা হয়।

দিল্লি পুলিশের এক আধিকারিক জানান, বিকাশ গোয়ালিয়রের বাসিন্দা। লেখাপড়া করেছেন অষ্টম শ্রেণি পর্যন্ত। বেশ কিছু দিন উত্তর দিল্লির মুখার্জিনগরের একটি রেস্তরাঁয় কাজ করতেন। ঘটনাচক্রে, ওই মুখার্জিনগরেই সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতির বহু কোচিং সেন্টার রয়েছে। তদন্তকারীদের অনুমান, সিভিল সার্ভিসের পড়ুয়াদের দেখেই হয়তো আইপিএস পরিচয়ের কথা বিকাশের মাথায় এসেছে। অতীতেও প্রতারণার অভিযোগে জেলে গিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COP Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE