Advertisement
০৪ মে ২০২৪
Gangrape in Mumbai

মুম্বইয়ে ভাবা পরমাণু কেন্দ্রের কোয়ার্টারে কলেজছাত্রীকে গণধর্ষণ! ধৃত দুই

পুলিশ সূত্রে খবর, গত ১৫ নভেম্বর রাত ১০টা থেকে সাড়ে ১২টার মধ্যে এই ঘটনাটি ঘটেছে চেম্বুরের পোস্টাল কলোনির ভাবা পরমাণু কেন্দ্রের কোয়ার্টার চত্বরের একটি ফ্ল্যাটে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৫:৩২
Share: Save:

মুম্বইয়ে ভাবা পরমাণু কেন্দ্রের কোয়ার্টারে এক কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠল। নির্যাতিতার বয়ানের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের সোমবার পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ সূত্রে খবর, গত ১৫ নভেম্বর রাত ১০টা থেকে সাড়ে ১২টার মধ্যে এই ঘটনাটি ঘটেছে চেম্বুরের পোস্টাল কলোনির ভাবা পরমাণু কেন্দ্রের কোয়ার্টার চত্বরের একটি ফ্ল্যাটে। নির্যাতিতা বাণিজ্য বিভাগের পড়ুয়া। ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদন অনুযায়ী, পালঘরে মা এবং বোনের সঙ্গে থাকেন। তাঁর বাবা ভাবা পরমাণু কেন্দ্রে কাজ করেন। সেই সূত্রে মুম্বইয়ে একটি ফ্ল্যাট দেওয়া হয়েছে তাঁকে। বাবার সঙ্গে দেখা করতে মুম্বইয়ে এসেছিলেন ওই ছাত্রী। তখনই এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের মধ্যে এক জন ভাবা পরমাণু কেন্দ্রের এক কর্মীর পুত্র। তাঁর নাম অজিত কুমার যাদব। ওই ছাত্রীর বাবা যে ফ্ল্যাটে থাকেন, তার পাশের ফ্ল্যাটটি অজিতদের। ঘটনার দিন অজিতের বাবা-মা ফ্ল্যাটে ছিলেন না। বাইরে গিয়েছিলেন। অজিত তাঁর এক বন্ধু প্রভাকর যাদবকে ডেকে নিয়ে আসেন। রান্নার কিছু উপকরণ না থাকায় অজিতদের ফ্ল্যাটে তা চাইতে গিয়েছিলেন ছাত্রী। সেখানে গিয়ে দেখেন অজিত এবং তাঁর বন্ধু রয়েছেন। অভিযোগ, ছাত্রীটি ওই ফ্ল্যাটে যেতেই অজিত এবং তাঁর বন্ধু তাঁকে ঠান্ডা পানীয় খাওয়ার প্রস্তাব দেন। তাতে মাদক মেশানো ছিল। সেই পানীয় খাওয়ার পরই ছাত্রীটি জ্ঞান হারান। সেই সুযোগে তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

পুলিশ জানিয়েছে, রাত সাড়ে ১২টা নাগাদ জ্ঞান ফিরলে তরুণী বুঝতে পারেন তাঁর সঙ্গে কী ঘটনা ঘটে গিয়েছে। এর পরই তিনি নিজের ফ্ল্যাটে যান। ওই কোয়ার্টারের কয়েক জন পরিচিতকে বিষয়টি জানান। ১৬ নভেম্বর পুলিশে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন ছাত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতে অজিত এবং প্রভাকরকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE