Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

কাজ থেকে ফেরার পর ঘরবন্দি, গুলি করে নিজেকে শেষ করলেন পুলিশকর্মী, কারণ নিয়ে ধোঁয়াশা

গুলির শব্দ শুনে পুলিশের বাড়িতে ছুটে যান স্থানীয়েরা। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় পুলিশও। ঘর থেকে রক্তাক্ত অবস্থায় অরুণকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ১১:৪০
Share: Save:

সন্ধ্যার দিকে কাজ শেষ হওয়ার পর সোজা বাড়ির উদ্দেশে রওনা হন পুলিশকর্মী। বাড়ি ফিরে চুপচাপ নিজের ঘরে ঢুকে যান তিনি। হঠাৎ ঘরের ভিতর থেকে ভেসে আসে গুলির শব্দ। পুলিশ সূত্রে খবর, মাথায় গুলি করে আত্মহত্যা করেন তিনি। মৃতের নাম অরুণ যাদব (২৫)। ঘটনাটি শুক্রবার সন্ধ্যায় উত্তরপ্রদেশের আমরোহা জেলার সিরৌলি এলাকায় ঘটেছে।

উত্তরপ্রদেশ পুলিশ মারফত জানা যায়, সিরৌলি এলাকার একটি মন্দিরের কাছে কাজের সূত্রে যান অরুণ। কাজ সেরে সন্ধ্যায় বাড়ি ফিরে যাওয়ার পর নিজের মোবাইল ফোন বন্ধ করে দেন তিনি। হঠাৎ ঘরের ভিতর থেকে ভেসে আসে গুলির শব্দ। গুলির শব্দ শুনে অরুণের বাড়িতে ছুটে যান স্থানীয়েরা। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় পুলিশও।

ঘর থেকে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে জেলার সদর হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয় অরুণকে। হাসপাতালে ভর্তি করানোর পর সেখানকার চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

অরুণের আত্মহত্যার নেপথ্যে ঠিক কী কারণ রয়েছে তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ। অরুণের সহকর্মীদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, কর্মক্ষেত্রে কোনও রকম অশান্তির সঙ্গে জড়িত ছিলেন না তিনি। অরুণের সহকর্মীদের অনুমান, পারিবারিক কোনও অশান্তির কারণে হয়তো এই পথ বেছে নিয়েছিলেন অরুণ। তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ। এমনকি অরুণের মোবাইল ফোন খতিয়েও দেখা শুরু করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh police gun
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE