Advertisement
২১ মে ২০২৪
Physical Assault

দলিত মহিলাকে যৌন হেনস্থা! ধরা পড়ার ভয়ে নির্যাতিতার গায়ে আগুন ধরিয়ে দেন অভিযুক্ত

নির্যাতিতার পরিবারের দাবি, দলিত সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হওয়ার কারণে পুলিশ প্রথমে অভিযোগ দায়ের করতে চায়নি।

Representative image of assault

নির্যাতিতার শরীরের ৫০ শতাংশ পুড়ে গিয়েছে। এখনও চিকিৎসাধীন তিনি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১২:১৬
Share: Save:

দলিত সম্প্রদায়ের এক মহিলার বাড়িতে প্রবেশ করে ধর্ষণের অভিযোগ। তার পর নির্যাতিতার গায়ে আগুন লাগিয়ে পালিয়ে যান বলে অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার এই ঘটনাটি রাজস্থানের বারমের এলাকায় ঘটেছে। শুক্রবার স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, পলাতক অভিযুক্তের নাম এবং পরিচয় জানা গিয়েছে।

বৃহস্পতিবার নিজের বাড়িতেই ছিলেন ৪৪ বছর বয়সি ওই মহিলা। হঠাৎ তাঁর বাড়ির ভিতর এক ব্যক্তি ঢুকে পড়েন। তাঁকে ওই ব্যক্তি ধর্ষণ করেন বলে মহিলার অভিযোগ। ধর্ষণ করার পর মহিলার গায়ে আগুন ধরিয়ে পালিয়ে যান অভিযুক্ত।

পুলিশের অনুমান, ধরা পড়ে যাওয়ার ভয়ে মহিলার গায়ে আগুন লাগিয়ে দিয়েছেন অভিযুক্ত। নির্যাতিতার শরীরের ৫০ শতাংশ পুড়ে গিয়েছে। প্রথমে তাঁকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হলেও পরে শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাঁকে জোধপুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখনও চিকিৎসাধীন রয়েছেন তিনি।নির্যাতিতার পরিবারের দাবি, দলিত সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হওয়ার কারণে পুলিশ প্রথমে অভিযোগ দায়ের করতে চায়নি। যদিও এই প্রসঙ্গে পুলিশ কিছু জানায়নি। পুলিশ আধিকারিকদের মন্তব্য, ওই মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Physical Assault Rajasthan Rajasthan Police Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE