Advertisement
১৮ মে ২০২৪
Delhi Road Accident

দিল্লিতে পথ দুর্ঘটনায় মৃত্যু পেশায় চিত্রপরিচালক যুবকের, চুরি গেল সঙ্গে থাকা ক্যামেরা, মোবাইল

মৃতের এক আত্মীয়ের অভিযোগ, রক্তাক্ত অবস্থায় দীর্ঘ সময় ধরে রাস্তায় পড়ে থাকলেও সাহায্যের জন্য এগিয়ে আসেননি কেউই। উল্টে ওই যুবকের সঙ্গে থাকা মোবাইল ফোন চুরি গিয়েছে বলে অভিযোগ।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৭:২৫
Share: Save:

দিল্লিতে পথ দুর্ঘটনায় মৃত্যু হল পেশায় চিত্রপরিচালক এক যুবকের। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে হাসপাতালে ভর্তি করানো হয়। প্রায় দু’দিন চিকিৎসাধীন থাকার পর চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের এক আত্মীয়ের অভিযোগ, রক্তাক্ত অবস্থায় দীর্ঘ সময় ধরে রাস্তায় পড়ে থাকলেও সাহায্যের জন্য এগিয়ে আসেননি কেউই। উল্টে ওই যুবকের সঙ্গে থাকা মোবাইল ফোন এবং ক্যামেরা চুরি গিয়েছে বলে অভিযোগ উঠেছে।

মৃত যুবকের নাম পীযূষ পাল। পেশায় তিনি তথ্যচিত্র নির্মাতা। শনিবার রাত সাড়ে ৯টা নাগাদ তিনি বাইকে চেপে বাড়ি ফিরছিলেন। দক্ষিণ দিল্লির পঞ্চশীল এনক্লেভ এলাকায় তিনি যখন বাইকটি নিয়ে রাস্তা পেরোতে যাচ্ছিলেন, সেই সময় পিছন থেকে আর একটি বাইক এসে ধাক্কা মারে। ছিটকে বাইক থেকে পড়ে যান পীযূষ। রাত ১০টা নাগাদ পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। হাসপাতালে ভর্তি করানো হয় ওই যুবককে। যদিও সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখার পর, পুলিশ জানিয়েছে অন্য বাইক আরোহীকে গিয়ে ধাক্কা মারেন পীযূষই। দিল্লি পুলিশের এক আধিকারিক এই প্রসঙ্গে জানান, অন্য বাইক আরোহীর অভিযোগের ভিত্তিতে এবং সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে পীযূষের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

মঙ্গলবার সকাল ৬টার সময় পীযূষের মৃত্যুর খবর পায় পুলিশ। নিহত যুবকের এক বন্ধু পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভপ্রকাশ করে বলেন, “যে মারা গেল, তাঁর বিরুদ্ধেই অভিযোগ দায়ের করা হল। আসলে অন্য বাইকটি এসে পীযূষের গাড়িতে ধাক্কা মারে।” একই সঙ্গে ওই বন্ধুর অভিযোগ, রাস্তায় পড়ে থাকার সময় কেউ তো সাহায্য করেননি, উল্টে পীযূষের সঙ্গে থাকা ফোন এবং ক্যামেরা চুরি হয়ে যায়। পরে পুলিশ জানায়, আর এক বাইক আরোহী বান্টির নামেও আরও একটি এফআইআর দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE