Advertisement
১৯ মে ২০২৪
Crime

বাথরুমে পড়ে মহিলার রক্তাক্ত দেহ, পাশে রাখা ছুরি, পলাতক তাঁর সঙ্গী, ভাড়াবাড়িতে রহস্য

ঘরের বাথরুম থেকে এক মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। তিনি দিল্লির বাসিন্দা। তবে তাঁর নাম-পরিচয় জানা যায়নি। মহিলার সঙ্গীর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

representative photo of deadbody

মহিলার সঙ্গীর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৮:২৫
Share: Save:

দিল্লির মহিলার রহস্যমৃত্যু কর্নাটকে। ঘরের বাথরুম থেকে উদ্ধার করা হল মহিলার রক্তাক্ত দেহ। পাশে পড়েছিল একটি ছুরি। ঘটনার পর থেকেই পলাতক ওই মহিলার সঙ্গী। শুক্রবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দক্ষিণ কন্নড় জেলার কোটাপুরা বাসস্ট্যান্ডের কাছে একটি বাড়ি থেকে ওই মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। ওই মহিলাকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। মহিলার নাম-পরিচয় জানা যায়নি। তাঁর সঙ্গে ওই এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন এক যুবক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

তদন্তকারীরা জানিয়েছেন, ওই যুবকের নাম নঈম। মহিলার দেহ উদ্ধারের পর থেকেই তাঁর ফোন সুইচড অফ। পুলিশ সূত্রে খবর, স্থানীয় এক সেলুন মালিকের মাধ্যমে বাড়িটি ভাড়া নেন ওই যুগল। বাচ্চাদের পোশাকের খুচরো বিক্রেতা হিসাবে পরিচয় দিয়েছিলেন তাঁরা।

বৃহস্পতিবার সকাল থেকে যুগলকে দেখতে পাননি পড়শিরা। এমনকি, তাঁদের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল না। এটা দেখে ঘরের মধ্যে ঢোকেন স্থানীয় এক বাসিন্দা। তিনিই প্রথম দেখতে পান যে, বাথরুমের মধ্যে মহিলার দেহ পড়ে পয়েছে। এর পরই খবর দেওয়া হয় পুলিশে।

ঘটনাস্থল পরিদর্শন করেন ফরেন্সিক বিশেষজ্ঞরা। ভাড়া দেওয়ার সময় যুগলের কাছ থেকে কোনও পরিচয়পত্র নেননি বাড়ির মালিক। ঘরের মধ্যে মহিলার সঙ্গীর আধার কার্ড পাওয়া গিয়েছিল। সেই সূত্রেই তাঁর সঙ্গীর ব্যাপারে জানতে পেরেছে পুলিশ। কী কারণে খুন, তার তদন্ত শুরু করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news Mysterious death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE