Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral News

ক্লাসেই নেশায় বেহুঁশ শিক্ষক, ধাক্কা দিয়েও তোলা গেল না! অবশেষে সাসপেন্ড

উত্তরপ্রদেশের হামিরপুর জেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রায়ই স্কুলে নেশা করে যেতেন বলে অভিযোগ। ক্লাসে তিনি নেশার ঘোরে বেহুঁশ হয়ে পড়েছিলেন। তাঁকে সাসপেন্ড করা হয়েছে।

Drunk teacher lies unconscious in classroom suspended in UP

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ০৯:৩৫
Share: Save:

ক্লাসের মধ্যেই নেশায় বেহুঁশ হয়ে পড়ে রইলেন খোদ শিক্ষক। ধাক্কা দিয়েও তাঁকে তোলা যায়নি বলে অভিযোগ। ওই শিক্ষকের ভিডিয়ো তুলে সমাজমাধ্যমে তা ছড়িয়ে দেওয়া হয়েছে। তাঁকে সাসপেন্ড করেছেন কর্তৃপক্ষ।

ঘটনাটি উত্তরপ্রদেশের হামিরপুর জেলার। অভিযুক্ত একটি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। অভিযোগ, তিনি প্রায়ই স্কুলে নেশাগ্রস্ত অবস্থায় আসতেন। কিছুই পড়াতেন না ছাত্রছাত্রীদের। এ কথা জানার পর অভিভাবকেরা স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানিয়েছিলেন। স্থানীয় বাসিন্দারাও ওই শিক্ষকের শাস্তির দাবি তুলেছিলেন। অভিযোগ, বার বার আপত্তি করা সত্ত্বেও তিনি নেশা করেই স্কুলে যেতেন। কর্তৃপক্ষকে বলেও কোনও ফল হয়নি।

সম্প্রতি আবার ওই শিক্ষক নেশাগ্রস্ত অবস্থায় স্কুলে গেলে তাঁর ভিডিয়ো করেন স্থানীয়েরা। তিনি শ্রেণিকক্ষের চেয়ারে মাথা ঝুঁকিয়ে বসেছিলেন। কোনও হুঁশ ছিল না। তাঁকে ধাক্কা মেরেও লাভ হয়নি। দীর্ঘ ক্ষণের চেষ্টায় শিক্ষককে জাগান স্থানীয়েরা। ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এ প্রসঙ্গে জেলা শিক্ষা আধিকারিক অলোক সিংহ বলেন, ‘‘বিষয়টি প্রকাশ্যে আসার পরে আমাদের তরফে তদন্ত করা হয়েছে। তার মাধ্যমে জানা গিয়েছে, শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ সত্য। তাই তাঁকে সাসপেন্ড করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Teacher Drunk Classroom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE