Advertisement
১৯ মে ২০২৪

ভিড় রাস্তায় সাইকেল থেকে পড়ে গিয়েছেন বৃদ্ধ, সাহায্যের বদলে লাঠি চালাল পুলিশ

পুলিশ জানিয়েছে, প্রবীণের নাম নভলকিশোর পাণ্ডে। বয়স ৭০ বছরের আশপাশে। ৪০ বছর ধরে স্কুলে পড়ান তিনি।

বৃদ্ধকে লাঠি দিয়ে মারের অভিযোগ দুই মহিলা কনস্টেবলের বিরুদ্ধে।

বৃদ্ধকে লাঠি দিয়ে মারের অভিযোগ দুই মহিলা কনস্টেবলের বিরুদ্ধে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ২২:০৪
Share: Save:

ভিড় রাস্তায় সাইকেল থেকে পড়ে গিয়েছিলেন এক প্রবীণ। কোনও মতে তিনি উঠে দাঁড়ালেও সাইকেলটি তাড়াতাড়ি তুলতে পারেননি। সে জন্য তাঁকে লাঠি দিয়ে মারলেন দুই মহিলা পুলিশকর্মী! বিহারের কায়মুর জেলার ঘটনা। ভিডিয়োটি এখন ভাইরাল। দেখে তীব্র সমালোচনা করেছেন সমাজ মাধ্যমের ব্যবহারকারীরা। ওই ভিডিয়ো পোস্ট করে নীতীশ কুমারের সরকারকে এক হাত নিয়েছেন প্রশান্ত কিশোর।

পুলিশ জানিয়েছে, প্রবীণের নাম নভলকিশোর পাণ্ডে। বয়স ৭০ বছরের আশপাশে। ৪০ বছর ধরে স্কুলে পড়ান তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি বেসরকারি স্কুলে বাচ্চাদের পড়িয়ে বাড়ি ফিরছিলেন নভলকিশোর। তখনই ভাবুয়ার ভিড় রাস্তায় পড়ে যান তিনি। বিহারের রাজধানী পটনা থেকে ২০০ কিলোমিটার দূরে রয়েছে ভাবুয়া।

প্রবীণ পড়ে যাওয়ায় রাস্তায় গাড়ি চলাচল থেমে যায়। যানজট তৈরি হয়। গাড়ির চালকের হর্ন দিতে শুরু করেন। সঙ্গে সঙ্গে ছুটে আসেন দুই মহিলা কনস্টেবল। নভলকে সাইকেল সরিয়ে নিতে বলেন। তিনি কোনও মতে সাইকেলটি সরানোর চেষ্টা করেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, তখনই প্রবীণকে লাঠি দিয়ে মারেন ওই দুই পুলিশ কর্মী। তিনি হাত দিয়ে বাঁচার চেষ্টা করেন। কিন্তু ওই দুই মহিলা পুলিশকর্মী থামেননি। লাঠি দিয়ে মারের সঙ্গে সঙ্গে চিৎকারও করতে থাকেন।

স্থানীয়েরা জানিয়েছেন, রোজই ওই এলাকা দিয়ে সাইকেল চালিয়ে ফেরেন নভল। বিহার পুলিশ টুইটারে জানিয়েছে, দুই মহিলা পুলিশ কর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ভিডিয়োটি টুইট করে প্রশান্ত কিশোর টুইটারে লেখেন, ‘‘এই হল নীতীশজির আধিকারিকদের জঙ্গলরাজ। চোরেরা রাজ করছে আর জনতার উপর লাঠি বর্ষণ চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE