Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Narendra Modi

‘রোজ দু-তিন কিলো করে গালি খাই, ভগবানের আশীর্বাদে সেটাই আমার পুষ্টি’! বললেন মোদী

তেলঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রেড্ডির নাম না করে প্রধানমন্ত্রীর খোঁচা, ‘‘আমাকে বা বিজেপিকে অসম্মান করলেও তেলঙ্গানার মানুষকে অসম্মান করবেন না। চড়া মূল্য দিতে হবে।’’

তেলঙ্গানায় গিয়ে কেসিআরকে নিশানা নরেন্দ্র মোদীর।

তেলঙ্গানায় গিয়ে কেসিআরকে নিশানা নরেন্দ্র মোদীর। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৬:৪৭
Share: Save:

তাঁকে যদি বিরোধীরা গালি দেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তাতে বিন্দুমাত্র আপত্তি নেই! আপত্তি নেই তাঁর দল বিজেপিকে গালি দিলেও! শনিবার তেলঙ্গানায় গিয়ে এ কথা জানালেন প্রধানমন্ত্রী নিজেই।

তেলঙ্গানায় দলীয় কর্মসূচিতে মোদী বলেন, ‘‘আমি কখনও ক্লান্ত হই না। কারণ আমি প্রতি দিন ২-৩ কিলোগ্রাম গালি খাই। কিন্তু আমার প্রতি ভগবানের এমন আশীর্বাদ, যে এটি (গালি) আমার ভিতরে গিয়ে পুষ্টিতে রূপান্তরিত হয়।’’ এর পরেই তেলঙ্গানার মুখ্যমন্ত্রী তথা ভারত রাষ্ট্র সমিতির নেতা কে চন্দ্রশেখর রাওয়ের (কেসিআর) নাম না করে প্রধানমন্ত্রীর খোঁচা, ‘‘আমাকে বা বিজেপিকে অসম্মান করলেও তেলঙ্গানার মানুষকে অসম্মান করবেন না। চড়া মূল্য দিতে হবে।’’

তেলঙ্গানা সরকার কেন্দ্রের উন্নয়ন প্রকল্পগুলি রূপায়ণে বাধা দিচ্ছে বলেও অভিযোগ করেন মোদী। তাঁর অভিযোগ, চাপান-উতোরে রাজনীতিতে হাতিয়ার করতে গিয়ে উন্নয়নকে উপেক্ষা করছেন কেসিআর।

প্রসঙ্গত, সম্প্রতি চন্দ্রশেখর অভিযোগ করেছিলেন, কর্নাটক, মধ্যপ্রদেশ, মহারাষ্ট্রের মতো তেলঙ্গানাতেও বিধায়ক কিনে সরকারের পতন ঘটাতে চাইছে বিজেপি। এর পরেই দক্ষিণের ওই রাজ্যে দু’দলের ধারাবাহিক তরজা শুরু হয়েছে। এর মধ্যেই গত সপ্তাহে মুনুগোড়া বিধানসভা উপনির্বাচনে বিজেপিকে হারিয়েছে চন্দ্রশেখরের দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi K Chandrashekar Rao BJP TRS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE