Advertisement
১৬ মে ২০২৪
Gujarat Government

মুখ্যমন্ত্রীর সামনেই ঘুমিয়ে পড়ার জের! গুজরাতে সাসপেন্ড হলেন সরকারি আধিকারিক

অন্য সরকারি আধিকারিকরা লক্ষ করেন মঞ্চের উপরেই ঘুমিয়ে পড়েছেন ভুজ পৌরসভার মুখ্য আধিকারিক জিগর পটেল। পরে সিসি ক্যামেরার ফুটেজেও ওই আধিকারিককে ঘুমন্ত অবস্থায় দেখা যায়।

Gujarat officer suspended for dozing off at Chief Ministers event

মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পটেলের সামনেই ঘুমিয়ে পড়লেন সরকারি আধিকারিক। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
গান্ধীনগর শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ২০:২৭
Share: Save:

গুজরাতে সরকারি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর সামনেই ঘুমিয়ে পড়েছিলেন এক সরকারি আধিকারিক। আর তার জেরেই সাসপেন্ড করা হল তাঁকে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে এই খবর পাওয়া গিয়েছে। যদিও গুজরাত সরকারের তরফে সাসপেনশনের বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি।

শনিবার সন্ধ্যায় গুজরাতের কচ্ছ জেলায় এক সরকারি কর্মসূচিতে উপস্থিত ছিলেন গুজরাতের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পটেল। ওই অনুষ্ঠানে ২০০১ সালে ভুজের ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত মানুষদের হাতে সরকারি পরিষেবা তুলে দিচ্ছিলেন মুখ্যমন্ত্রী। ওই ভূমিকম্পে প্রায় ১৪ হাজার মানুষ মাথার ছাদ হারিয়েছিলেন। সরকারি পুনর্বাসন প্রকল্পে ওই সব ক্ষতিগ্রস্ত মানুষদের হাতে ধাপে ধাপে জমির নথিপত্র তুলে দেওয়ার কাজ চলছিল। সে সময়ই অন্য সরকারি আধিকারিকরা লক্ষ করেন মঞ্চের উপরেই ঘুমিয়ে পড়েছেন ভুজ পৌরসভার মুখ্য আধিকারিক জিগর পটেল। পরে সিসি ক্যামেরার ফুটেজেও ওই আধিকারিককে ঘুমন্ত অবস্থায় দেখা যায়। তারপরই রাজ্যের নগরোন্নয়ন এবং আবাসন দফতরের তরফে জিগরকে সাসপেন্ড করা হয়। যদিও এই বিষয়ে অভিযুক্তের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE