Advertisement
০৫ মে ২০২৪
Telangana Car Accident

দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা গাড়ির, তেলঙ্গানায় এক শিশু-সহ মৃত্যু ছ’জনের

প্রশাসনের তরফে জানা গিয়েছে, গাড়িটি হায়দরাবাদ থেকে বিজয়ওয়াড়ার দিকে যাচ্ছিল। গাড়িতে থাকা যাত্রীরা প্রত্যেকেই হায়দরাবাদের বাসিন্দা বলে জানা গিয়েছে।

Infant among six killed as car rams parked truck on highway in Telangana

এই গাড়িটিই সজোরে গিয়ে ধাক্কা মারে দাঁড়িয়ে থাকা ট্রাকে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১৪:৩২
Share: Save:

রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে সংঘর্ষ গাড়ির। বৃহস্পতিবার সকালে হায়দরাবাদ-বিজয়ওয়াড়া জাতীয় সড়কের এই দুর্ঘটনায় এক শিশু-সহ ছ’জনের মৃত্যু হয়েছে। কী কারণে দুর্ঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যান্ত্রিক সমস্যা দেখা দেওয়ায় হায়দরাবাদ-বিজয়ওয়াড়া জাতীয় সড়কের ধারে একটি মালবাহী ট্রাক দাঁড়িয়ে ছিল। হঠাৎই প্রচণ্ড গতিতে ট্রাকটির পিছনে এসে ধাক্কা মারে একটি যাত্রিবাহী গাড়ি। সংঘর্ষের অভিঘাতে গাড়ির সামনের অংশ পুরো দুমড়েমুচড়ে যায়।

প্রশাসনের তরফে জানা গিয়েছে, গাড়িটি হায়দরাবাদ থেকে বিজয়ওয়াড়ার দিকে যাচ্ছিল। গাড়িতে থাকা যাত্রীরা প্রত্যেকেই হায়দরাবাদের বাসিন্দা বলে জানা গিয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, নিহতেরা একই পরিবারের সদস্য। কী কারণে এই দুর্ঘটনা, চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে ধাক্কা মারলেন কেন, তা খতিয়ে দেখছে পুলিশ এবং জাতীয় সড়ক কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Telangana Car Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE