Advertisement
০২ মে ২০২৪
Jet Airways

Jet Airways: নতুন নামে খুলছে জেট এয়ার, ঋণের ফাঁস থেকে বেরিয়ে পরিষেবা শুরু আগামী বছরেই

নাম দেওয়া হয়েছে জেট এয়ারওয়েজ ২.০। নাম বদলের পাশাপাশি উড়ান সংস্থাটির সদর দফতরের ঠিকানাও বদলাতে চলেছে।

নাম বদলের পাশাপাশি উড়ান সংস্থাটির সদর দফতরের ঠিকানাও বদলাতে চলেছে।

নাম বদলের পাশাপাশি উড়ান সংস্থাটির সদর দফতরের ঠিকানাও বদলাতে চলেছে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১৩:৩৩
Share: Save:

আগামী বছর নতুন করে বিমান পরিষেবা শুরু করতে চলেছে জেট এয়ারওয়েজ। ২০২২ সালের প্রথম ত্রৈমাসিকে দেশের মধ্যে এবং শেষার্ধে আন্তর্জাতিক বিমান চালানো শুরু করবে সংস্থাটি।

ঋণে জর্জরিত হয়ে ২০১৯ সালের এপ্রিলে পরিষেবা বন্ধ করেছিল জেট। আড়াই বছর পার করে আবার ছন্দে ফিরছে এই সংস্থা। জেট জানিয়েছে, তাদের বিমান পরিবহণের জন্য অনুমোদনের প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে।

নতুন অবতারে ফিরছে উড়ান সংস্থাটি। নাম দেওয়া হয়েছে জেট এয়ারওয়েজ ২.০। নাম বদলের পাশাপাশি উড়ান সংস্থাটির সদর দফতরের ঠিকানাও বদলাতে চলেছে। মুম্বইয়ের বদলে রাজধানী দিল্লিতে খুলছে সংস্থার নতুন অফিস।

জেটের নন-এগ্‌জিকিউটিভ চেয়ারম্যান মুরারি লাল জালান বলেছেন, ‘‘তিন বছরের মধ্যে আমাদের সংস্থার বিমানের সংখ্যা ৫০টি এবং পাঁচ বছরে ১০০টি করার পরিকল্পনা রয়েছে।’’ একই সঙ্গে তিনি বলেন, ‘‘আড়াই বছর বন্ধ থাকার পর কোনও বিমান সংস্থার ফের পরিষেবা শুরু করার ইতিহাস এ যাবৎকালে নেই। সে দিক থেকে দেখলে ইতিহাস গড়তে চলেছে জেট এয়ারওয়েজ ২.০।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jet Airways Domestic Flights International Flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE