Advertisement
০১ মে ২০২৪
3 Drunk men stab Loco Pilot

বাড়ি ফেরার পথে তিন মত্ত যুবকের হাতে ছুরিবিদ্ধ হয়ে মৃত্যু রেলের লোকো পাইলটের, ধৃত তিন

বেঙ্গালুরুর কেআর পুরম স্টেশনের কাছে অ্যাসিস্ট্যান্ট লোকো পাইলট প্রমিত হালদারের মৃত্যু হয় ছুরিবিদ্ধ হয়ে। পুলিশ তিন অভিযুক্তকেই গ্রেফতার করেছে। তবে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৬:৫৮
Share: Save:

সোমবার রাতে ডিউটি সেরে বাড়ি ফেরার পথে ছুরিবিদ্ধ হয়ে মৃত্যু হল রেলের ইঞ্জিন চালকের। মৃত রেলকর্মীর নাম প্রমিত হালদার। ২৮ বছর বয়সি প্রমিত স্টেশন থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন। সেই সময় তাঁর উপর আক্রমণ হয়।

কেআর পুরম স্টেশনে পোস্টিং ছিল প্রমিতের। ভাড়া থাকতেন স্টেশনের কাছেই একটি বাড়িতে। সোমবার রাতে ডিউটি শেষ হওয়ার পর বাড়ি ফিরছিলেন প্রমিত। রাস্তায় তিন মত্ত তাঁকে হেনস্থা করতে থাকেন। তাঁদের পাত্তা না দিয়ে এগিয়ে যান প্রমিত। সেই সময় তিন মত্ত প্রমিতের উপর হামলা করেন। ছুরিবিদ্ধ অবস্থায় তাঁকে ফেলে দিয়ে পালান দুষ্কৃতীরা। অভিযোগ, সেখানে পড়ে থেকেই মৃত্যু হয় প্রমিতের।

জানা গিয়েছে, স্টেশন থেকে মাত্র ৫০০ মিটার দূরত্বে থাকতেন প্রমিত। সেই পথটুকুও নিরাপদে ফিরতে পারলেন না তিনি। ঘটনা জানাজানি হতেই অবশ্য পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে। নিরাপত্তা বৃদ্ধি করা হয় গোটা এলাকার। শুরু হয় টহলদারি।

বেঙ্গালুরু পুলিশের ডিসিপি ভিমশঙ্কর ঘুলেদ বলেন, ‘‘আমরা ঘটনার কথা জানার পরেই রামামূর্তি থানায় একটি এফআইআর দায়ের করি। অভিযুক্তরা ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে। আপাতত তাদের জেল হেফাজতে রাখা হয়েছে। পুলিশ এ নিয়ে সংশ্লিষ্ট রেল আধিকারিকদের সঙ্গে কথাও বলেছে। এলাকার নিরাপত্তা রক্ষায় কী কী করা যায়, তা খতিয়ে দেখা হচ্ছে। আমরা রেলের চালক এবং সহকারী চালকদের নিরাপত্তা নিয়ে বেশি চিন্তিত। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

loco Pilot Assistant Loco Pilot Stabbing Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE