Advertisement
০৫ মে ২০২৪
Man Beat His Wife

বাহারি চুড়ি পরার ‘অপরাধ’, স্ত্রীকে বেল্ট দিয়ে মারধর করে শাস্তি দিলেন স্বামী

পুলিশ সূত্রে খবর, মহিলা সাজতে খুব ভালবাসেন। তাই শখ করে দোকান থেকে বাহারি চুড়ি কিনে এনেছিলেন। সেই চুড়ি পরেওছিলেন। কিন্তু সেই চুড়ি পরাই তাঁর ‘অপরাধ’ হয়েছিল।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঠাণে শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১২:১৮
Share: Save:

সাজগোজ করার জন্য এক মহিলাকে বেধড়ক মারধরের অভিযোগ তাঁর স্বামী এবং দুই আত্মীয়ের বিরুদ্ধে। বাহারি চুড়ি পরেছিলেন, এটিই ছিল মহিলার ‘অপরাধ’। আর সেই ‘অপরাধের’ শাস্তি দিতে তাঁকে বেল্ট দিয়ে নির্মম ভাবে মারধর করা হয়েছে বলে অভিযোগ। ঘটনাটি নভি মুম্বইয়ের।

পুলিশ জানিয়েছে, মহিলার অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামী এবং শ্বশুরবাড়ির দুই আত্মীয়ের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তাঁদের খোঁজে তল্লাশি চলছে। অভিযুক্তের নাম প্রদীপ আরকাড়ে। তাঁর স্ত্রীর অভিযোগ, সাজগোজ করলেই আপত্তি জানাতেন স্বামী। কিন্তু কেন এত আপত্তি, বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে মাঝেমধ্যেই অশান্তি হত। গত ১৩ নভেম্বর সেওই অশান্তি চরমে ওঠে।

পুলিশ সূত্রে খবর, মহিলা সাজতে খুব ভালবাসেন। তাই শখ করে দোকান থেকে বাহারি চুড়ি কিনে এনেছিলেন। সেই চু়ড়ি পরেওছিলেন। কিন্তু সেই চুড়ি পরাই তাঁর ‘অপরাধ’ হয়েছিল। বাড়িতে ফিরে স্ত্রীর হাতে বাহারি চুড়ি দেখে মেজাজ হারিয়ে ফেলেন প্রদীপ। শ্বশুরবাড়ির সদস্যরাও পুত্রবধূর বাহারি চুড়ি পরার বিষয়টি মেনে নিতে পারেননি। প্রদীপ বাড়ি ফিরতেই তাঁকে অভিযোগ জানান প্রদীপের মা এবং দুই আত্মীয়। তার পরই বিষয়টি আরও ঘোরালো হয়ে ওঠে। অভিযোগ, এর পরই প্রদীপ বেল্ট দিয়ে স্ত্রীকে মারধর করেন। তাঁর মা পুত্রবধূর চুল টেনে চড়-থাপ্পড় মারেন। এমনকি মাটিতে ফেলেও মারধর করা হয়।

এই ঘটনার পর পুণেতে বাপের বাড়িতে চলে যান মহিলা। সেখানে গিয়ে স্বামী এবং শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Woman beaten Thane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE