Advertisement
১৯ মে ২০২৪
Gurugram

দোকানে ধূমপান করতে বারণ করায় গুরুগ্রামে কর্মীকে গুলি যুবকের

পুলিশ জানিয়েছে, দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করার চেষ্টা চলছে। তদন্তকারী অফিসার অশোক কুমার বলেন, “খুব শীঘ্রই অভিযুক্তকে গ্রেফতার করা হবে।”

অভিযুক্তের খোঁজ চালাচ্ছে পুলিশ। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৭:৩৮
Share: Save:

গাড়ি থেকে নেমে সিগারেট টানতে টানতে দোকানের ভিতরে ঢুকেছিলেন যুবক। নিরাপত্তারক্ষী তাঁকে অনুরোধ করেন দোকানের ভিতরে ধূমপান করা যাবে না। কিন্তু তাঁকে পাত্তা না দিয়ে দোকানের ভিতরেই নিজের খেয়ালে ধূমপান করতে থাকেন যুবক। বিষয়টি নজরে পড়ে দোকানের এক কর্মীর।

এর পর তিনিও যুবককে সিগারেটটি ফেলে দিতে অনুরোধ করেন। আর তাতেই চটে যান যুবক। এর পর তিনি খাবারের অর্ডার দিয়ে দোকান থেকে বেরিয়ে যান। যাওয়ার সময় বলে যান, বাইরে গাড়ি পার্ক করা আছে, সেখানে যেন খাবার পৌঁছে দেওয়া হয়।

কিছু ক্ষণ পরে খাবার নিয়ে যুবকের গাড়ির সামনে হাজির হন দোকানের এক কর্মী। তখন তিনি দেখেন ওই যুবক হাতে ধরা একটি পিস্তল এবং তাতে তিনি গুলি ভরছেন। অভিযোগ, খাবারের কথা বলতেই ওই কর্মীকে তাক করে গুলি চালান যুবক। কর্মীর কান ঘেঁষে গুলি বেরিয়ে যায়। খাবার ফেলে দিয়ে ওই কর্মী সেখান থেকে চম্পট দেন।

গুলির আওয়াজ শুনে দোকানের অন্য কর্মী এবং ম্যানেজার বেরিয়ে আসতেই গাড়ি নিয়ে পালান যুবক। শনিবার ভোরে ঘটনাটি ঘটেছে হরিয়ানার গুরুগ্রামের পালম বিহার থানা এলাকায়। অজ্ঞাতপরিচয় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করার চেষ্টা চলছে। তদন্তকারী অফিসার অশোক কুমার বলেন, “খুব শীঘ্রই অভিযুক্তকে গ্রেফতার করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gurugram Gun Shot smoking
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE