Advertisement
০৫ মে ২০২৪
Bull Riding

ষাঁড়ের পিঠে চাপলেন যুবক, ছোটালেন ঘোড়ার মতো, রব উঠল, ‘কৈলাসপতি নাথ কি জয়’!

বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে ঘটনাটি উত্তরাখণ্ডের হৃষিকেশের। তখন সন্ধ্যা নেমে এসেছে। হঠাৎই পথচারীরা দেখতে পেলেন একটি ষাঁড় রাস্তা দিয়ে দ্রুত বেগে ছুটে আসছে।

man riding on bull

ষাঁড়ের পিঠে চেপে যুবকের দৌড়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৫:৪৩
Share: Save:

ঘোড়ার পিঠে চাপার দৃশ্য অনেক দেখা যায়। কিন্তু কখনও কাউকে দেখেছেন, ষাঁড়ের পিঠে চাপতে? সম্প্রতি এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে ঘটনাটি উত্তরাখণ্ডের হৃষিকেশের। তখন সন্ধ্যা নেমে এসেছে। হঠাৎই পথচারীরা দেখতে পেলেন একটি ষাঁড় রাস্তা দিয়ে দ্রুত বেগে ছুটে আসছে। ষাঁড়ের সামনাসামনি হতে চান না কেউই, যাতে কোনও বিপদের মুখে পড়তে না হয়। কিন্তু সকলে চমকে উঠেছিলেন, শুধু ষাঁড় নয়, সেটির পিঠে এক জন সওয়ারিও রয়েছেন। ঠিক ঘোড়া ছোটানোর ভঙ্গিমায় ষাঁড়টিকে ছোটাতে দেখা গেল তাঁকে।

রাস্তা দিয়ে ঝড়ের গতিতে ষাঁড়টি ছুটছিল, আর সেটির পিঠে বসে ছিলেন ওই যুবক। ঠিক যেন পেশাদার কোনও ‘ঘোড়সওয়ার’। না ছিটকে পড়েননি ওই যুবক। ষাঁড়টি সোজা রাস্তা ধরে কিছু ক্ষণ ছোটার পর একটি গলিতে ঢুকে যায়। সেখানে ভিডিয়োটি শেষ হয়ে গিয়েছে। ষাঁড়ের পিঠে চেপে যখন যুবক যাচ্ছিলেন, পথচারীদের মধ্যে কয়েক জন রকিসতা করে রব তোলেন, ‘কৈলাসপতি নাথ তি জয়।’ ভিডিয়োটি ইউটিউবে শেয়ার করেছেন সত্যপ্রকাশ নামে এক ইউটিউবার। ক্যাপশনে লিখেছেন, “হৃষিকেশের ষাঁড়সওয়ারি যুবক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bull Rishikesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE