Advertisement
১৯ মে ২০২৪
Shocking Video

প্রকাশ্যে নিজের গলায় ছুরি, পুলিশের পিস্তল কেড়ে নিয়ে উন্মত্তের মতো ছুটছেন যুবক!

যুবক প্রকাশ্যে নিজের গলায় ছুরি চালিয়ে দেন। অভিযোগ, তাঁকে পুলিশ বাধা দিলে পুলিশের পিস্তল কেড়ে নেন তিনি। সেই পিস্তল থেকে শূন্যে গুলিও ছোড়েন। এলাকায় আতঙ্ক ছড়ায়।

Man slashed throat and runs with knife and pistol in Delhi road.

এক হাতে ছুরি, এক হাতে পিস্তল নিয়ে রাস্তায় ছুটে বেড়ালেন যুবক। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৪:১৭
Share: Save:

দিল্লির রাস্তায় ভয়াবহ ঘটনা। প্রকাশ্যে নিজের গলায় ছুরি চালিয়ে দিলেন যুবক, তার পর এক হাতে ছুরি, এক হাতে পিস্তল নিয়ে রাস্তায় ছুটে বেড়ালেন বেশ কিছু ক্ষণ। সেই দৃশ্য দেখে এলাকায় আতঙ্ক ছড়ায়।

ঘটনাটি দিল্লির নাথু কলোনি চক এলাকার। অভিযুক্তের নাম কৃষাণ শেরওয়াল। অভিযোগ, গত ১৬ মার্চ তিনি হঠাৎই রাস্তায় ছুরি নিয়ে বেরিয়ে পড়েন। নিজের গলায় আচমকা ছুরিও চালিয়ে দেন। রক্তাক্ত অবস্থায় এলাকায় ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। যুবককে ধরতে গেলে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় তাঁর। এক পুলিশকর্মীর হাত থেকে যুবক পিস্তল ছিনিয়ে নেন।

পুলিশ তাড়া করলে যুবক ওই পিস্তল দিয়ে শূন্যে এক রাউন্ড গুলিও চালিয়েছেন বলে অভিযোগ। এই ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়ে গিয়েছে। তাতে দেখা গিয়েছে, রাস্তায় ওই সময় যাঁরা ছিলেন, তাঁরা আতঙ্কিত হয়ে পড়েন। যে যে দিকে পেরেছেন, ছুটে পালিয়েছেন। অবশেষে পুলিশ যুবককে ধরে ফেলে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। কেন তিনি এমন কাণ্ড ঘটালেন, তা জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানার চেষ্টা চলছে। তবে পুলিশ জানতে পেরেছে, যুবকের স্ত্রীর সঙ্গে সম্প্রতি তাঁর বিচ্ছেদ হয়েছে। সেই কারণে তিনি অবসাদে ভুগছিলেন। এ ছাড়া, তাঁর অন্য কোনও মানসিক অসুস্থতা রয়েছে কি না, চিকিৎসকদের সঙ্গে কথা বলে তা-ও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shocking Video Delhi Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE