Advertisement
০২ মে ২০২৪
Milkman

পেশায় দুধবিক্রেতা, শখ হার্লে ডেভিডসন, কয়েক লাখ টাকার বাইকে চেপেই দুধ বিক্রি!

ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি কালো রঙের একটি হার্লে ডেভিডসন বাইকে দু’পাশে দুধভর্তি ড্রাম নিয়ে সরবরাহ করতে বেরিয়েছেন। যা দেখে নেটাগরিকরা বলেছেন, “এ তো কোটিপতি গোয়ালা!”

হার্লে ডেভিডসনে বাইকে চেপে দুধ বিক্রি। ছবি: ইনস্টাগ্রাম।

হার্লে ডেভিডসনে বাইকে চেপে দুধ বিক্রি। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৭:৪৯
Share: Save:

পেশায় দুধবিক্রেতা, কিন্তু শখকেও ছাড়তে পারেননি। আর তাই কয়েক লক্ষ টাকার শখের গাড়িতে চেপেই দুধ বিক্রি করতে বেরিয়ে ভাইরাল হলেন এক ব্যক্তি।

সাধারণত সাইকেলে বা সাধারণ মোটরবাইকে করে দুধ বিক্রি করতে দেখা যায়। গ্রামে-গঞ্জে সাইকেলেই বাড়ি বাড়ি দুধ বিক্রি করেন গোয়ালারা। কিন্তু কখনও হার্লে ডেভিডসনে চেপে দুধ বিক্রি করতে দেখেছেন? এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি কালো রঙের একটি হার্লে ডেভিডসন বাইকে দু’পাশে দুধভর্তি ড্রাম নিয়ে সরবরাহ করতে বেরিয়েছেন। যা দেখে নেটাগরিকরা বলেছেন, “এ তো কোটিপতি গোয়ালা!” ভারতের নানা প্রান্তে কখনও হেঁটে, কখনও সাইকেলে, খুব বেশি হলে সাধারণ মানের মোটরবাইকে চেপে দুধ বিক্রি করতে দেখা যায়, কিন্তু সেই দৃশ্যের ভিড়ে হার্লে ডেভিডসনের আবির্ভাবে স্বাভাবিক ভাবেই নজর কেড়েছে নেটাগরিকদের।

অমিত ভান্ডানা নামে এক ইনস্টাগ্রাম গ্রাহক ভিডিয়োটি শেয়ার করেছেন। এমন ‘বেমানান’ দৃশ্য শোরগোল ফেলে দিয়েছে সমাজমাধ্যমে। এক ইনস্টাগ্রাম গ্রাহক লিখেছেন, “ভাই, আপনি দুধ বিক্রেতাদের গর্ব।” আরও এক জন লিখেছেন, “এমন দৃশ্য সচরাচর দেখা যায় না। কোটিপতি দুধবিক্রেতা।”

আরও এক ইনস্টাগ্রাম লিখেছেন, “এই দৃশ্যই শখ আর পেশা দুটোকেই মিলিয়ে দিয়েছে। সত্যিই অপূর্ব!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Milkman harley davidson
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE