Advertisement
১৮ মে ২০২৪
Murder

পরকীয়া সন্দেহে স্ত্রীকে গলা টিপে খুন! নদী থেকে বস্তাবন্দি দেহ উদ্ধার

পুলিশ সূত্রে খবর, গ্রামের এক বাসিন্দার সঙ্গে ঊষার বিবাহ-বহির্ভূত সম্পর্কে রয়েছে, এই সন্দেহে প্রতি দিন বাড়িতে অশান্তি করতেন শ্রাবণ।

Representative image of dead person

স্ত্রীর বস্তাবন্দি দেহ যমুনা নদীতে ফেলে আসেন অভিযুক্ত স্বামী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ০৯:১৩
Share: Save:

স্ত্রী পরকীয়া সম্পর্কে জড়িয়ে রয়েছেন এই সন্দেহে গলা টিপে খুন করার অভিযোগে গ্রেফতার গ্রেটার নয়ডার বাসিন্দা শ্রাবণ। রবিবার মধ্যরাতে জেয়ার থানা এলাকার ছাতঙ্গ খুর্দ গ্রামে এই ঘটনা ঘটেছে। মৃতার নাম ঊষা। মঙ্গলবার যমুনা নদী থেকে ঊষার দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, গ্রামের এক বাসিন্দার সঙ্গে ঊষা বিবাহ-বহির্ভূত সম্পর্কে রয়েছেন এই সন্দেহে প্রতি দিন বাড়িতে অশান্তি করতেন শ্রাবণ। রবিবার মধ্যরাতেও অশান্তি করেন তিনি। এর পর তিনি ঊষার গলা টিপে খুন করেন বলে অভিযোগ। লোপাটের জন্য স্ত্রীর দেহ বস্তায় ভরে তার সঙ্গে ভারী ইটের টুকরো দিয়েও ভর্তি করে দেন শ্রাবণ। তার পর স্ত্রীর বস্তাবন্দি দেহ যমুনা নদীতে ফেলে আসেন তিনি।

সোমবার সকালে নিজেই স্থানীয় থানায় যান শ্রাবণ। স্ত্রী নিখোঁজ হয়ে গিয়েছে বলে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। জানাজানি হওয়ার পর ঊষার বাপের বাড়ির সদস্যেরা শ্রাবণের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন। তাঁদের অভিযোগের ভিত্তিতে শ্রাবণকে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ আধিকারিকেরা।

জিজ্ঞাসাবাদ চলাকালীন খুনের কথা স্বীকার করেন তিনি। পুলিশ আধিকারিকেরা জানিয়েছেন, বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা যমুনা নদী থেকে ঊষার দেহ উদ্ধার করেছেন। ময়নাতদন্তের জন্য তাঁর দেহ পাঠানো হয়েছে। ৩০২ নম্বর ধারা অনুযায়ী খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে শ্রাবণকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Greater Noida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE