Advertisement
১৯ মে ২০২৪
Mumbai Fire

মুম্বইয়ের গোরেগাঁওয়ে আসবাবের বাজারে ভয়াবহ আগুন, ভিতরে কেউ আটকে আছে কি না খুঁজছে পুলিশ

এক দোকান মালিক জানিয়েছেন, বাজারের বহু দোকান পুড়ে ছাই হয়ে গিয়েছে। কয়েক কোটি টাকার জিনিস ভস্মীভূত হয়েছে। তবে কত ক্ষতি হয়েছে তার এখনও স্পষ্ট হিসাব পাওয়া যায়নি।

Mumbai fire

বিধ্বংসী আগুন মুম্বইয়ের এক আসবাবের বাজারে। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৪:০৩
Share: Save:

মুম্বইয়ের গোরেগাঁওয়ে আসবাবের একটি বাজারে সোমবার সকালে ভয়ানক আগুন লাগে। সকাল ১১টা নাগাদ আগুন দেখতে পান দোকানদাররা। সেই আগুন মুহূর্তে গোটা বাজারে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের ৮টি ইঞ্জিন। কিন্তু আগুন কোনও ভাবেই নিয়ন্ত্রণে আনা যাচ্ছিল না দাবি পুলিশের।

এর পর দমকলের আরও ইঞ্জিন নিয়ে এসে আগুন নেভানোর কাজ করেন দমকলকর্মীরা। আগুন এত ভয়ানক ভাবে ছড়িয়ে পড়েছিল যে কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। পুলিশ জানিয়েছে, আসবাবের একটি গুদামে আগুন লাগে। সেই আগুন বাকি দোকানগুলিতে ছড়িয়ে পড়ে দ্রুত।

প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে, বাজারের ভিতরে কেউ আটকে নেই। কিন্তু তার পরেও আশঙ্কা কমছে না। যে সময় বাজারে আগুন ধরেছে, অনেকেই ওই সময় দোকান খোলেন। তাই কেউ আটকে পড়েছেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে। কী ভাবে আগুন লেগেছে তা এখনও নিশ্চিত করতে পারেনি দমকল। প্রাথমিক ভাবে তাদের ধারণা শর্ট সার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে। কিন্তু এক প্রত্যক্ষদর্শীর দাবি, তিনি বাজারের ভিতরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের আওয়াজ পেয়েছিলেন। তার পরই আগুন লাগে বাজারে। ওই ব্যক্তির দাবি সত্যি কি না তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

এক দোকান মালিক জানিয়েছেন, বাজারের বহু দোকান পুড়ে ছাই হয়ে গিয়েছে। কয়েক কোটি টাকার জিনিস ভস্মীভূত হয়েছে। তবে কত ক্ষতি হয়েছে তার এখনও স্পষ্ট হিসাব পাওয়া যায়নি বলে ওই দেকান মালিকের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Fire Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE