Advertisement
২১ মে ২০২৪
Meerut

মানসিক ভারসাম্যহীন মহিলাকে বেধড়ক মার, বাঁচানোর আর্তিতে এগিয়ে এলেন না কেউ, করা হল ভিডিয়োও

পুলিশ সূত্রে খবব, ১৯ সেপ্টেম্বর ব্যস্ত রাস্তাতেই এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে মারধরের অভিযোগ ওঠে। সেই ঘটনার ভিডিয়োও করা হয়।

মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায় পুলিশ। কিন্তু কী কারণে মহিলাকে মারধর করা হল, তা স্পষ্ট নয়। প্রতীকী ছবি।

মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায় পুলিশ। কিন্তু কী কারণে মহিলাকে মারধর করা হল, তা স্পষ্ট নয়। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মেরঠ (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩৫
Share: Save:

আমাকে বাঁচান…! আর্ত চিৎকার করছেন এক মহিলা। ভিড় জমানো মানুষগুলির কাছে সাহায্যের আর্তি জানাচ্ছিলেন। কিন্তু কেউই এগিয়ে এলেন না। শুধু তাই-ই নয়, মহিলাকে মারধরের ভিডিয়োও তুললেন ওই ভিড়ের মধ্যে থাকা কেউ কেউ। যে দৃশ্য ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে।

মহিলা মানসিক ভারসাম্যহীন। দিনের ব্যস্ত সময়ে সকলের সামনে তাঁকে মাটিতে ফেলে বেধড়ক মারধরের পর টেনেহিঁচড়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক দল লোকের বিরুদ্ধে। গত ১৯ সেপ্টেম্বর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মেরঠের দৌরালা থানা এলাকায়। অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। মহিলাকে উদ্ধার করে মানসিক হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবব, ১৯ সেপ্টেম্বর ব্যস্ত রাস্তাতেই এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে মারধরের অভিযোগ ওঠে। সেই ঘটনার ভিডিয়োও করা হয়। এক জন মহিলাকে মারধর করছেন কয়েক জন, চোখের সামনে এমন ঘটনা দেখার পরেও পথচলতি কোনও মানুষই এগিয়ে আসেননি বলে অভিযোগ। শুধু তাই-ই নয়, ভিড়ের মধ্যে থেকে কয়েক জন আবার ঘটনার ভিডিয়োও করেন। মহিলাকে মারধরের খবর পুলিশের কাছে পৌঁছতেই তারা ঘটনাস্থলে আসে। কিন্তু তত ক্ষণে অভিযুক্তরা সেখান থেকে চম্পট দিয়েছিলেন। এর পর পুলিশ মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। কিন্তু কী কারণে মহিলাকে মারধর করা হল, তা স্পষ্ট নয়। অভিযুক্তদের খোঁজার পাশাপাশি, মারধরের কারণও খোঁজার চেষ্টা করছে পুলিশ।

ন্যাশনাল ক্রাইম রেকর্ডস ব্যুরো (এনসিআরবি)-র তথ্য বলছে, এ বছরের জানুয়ারি থেকে অগস্টের মধ্যে উত্তরপ্রদেশে মহিলাদের প্রতি অপরাধ সংক্রান্ত নথিভুক্ত মামলার সংখ্যা ৫৬ হাজার ৮৩। ২০২০ সালের তুলনায় ২০২১ সালে মহিলাদের প্রতি অপরাধের হার ৩০ শতাংশ বেড়েছে এই রাজ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Meerut Mentally Challenged woman beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE