Advertisement
১৮ মে ২০২৪
Theft

বিয়ের সপ্তাহেই ৪ লক্ষের গয়নাগাঁটি নিয়ে বেপাত্তা নববধূ! বছরখানেক পর ধৃত এক অভিযুক্ত

শ্বশুরবাড়ির সদস্যদের অভিযোগ, বিয়ের এক সপ্তাহ কাটতে না কাটতেই নগদ টাকা এবং গয়নাগাঁটি মিলিয়ে ৪ লক্ষ ৩৯ হাজারের সামগ্রী নিয়ে চম্পট দেন নববধূ। এর পর তাঁর মোবাইল ফোন বন্ধ করা ছিল।

Representational Image of Arrested person

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৯:১৪
Share: Save:

বিয়ের এক সপ্তাহের মধ্যে নগদ টাকা, গয়নাগাঁটি নিয়ে শ্বশুরবাড়ি থেকে উধাও হয়ে গিয়েছিলেন নববধূ। মাসের পর মাস পেরোলেও পাত্তা পাওয়া যায়নি তাঁর। পুলিশের কাছে এমনই অভিযোগ করেছিলেন মুম্বইয়ের এক বাসিন্দা। অবশেষে বিয়ের বছরখানেক পর এই প্রতারণায় জড়িত অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল মলাড পুলিশ।

পুলিশ সূত্রে খবর, কমলেশ কদম নামে ধৃত ব্যক্তিই এই বিয়ের ঘটকালি করেছিলেন। অভিযোগ, গোপন সূত্রে খবর পেয়ে তাঁকে পাকড়াও করে মলাড পুলিশ।

কবে বা কোথায় কমলেশকে গ্রেফতার করা হয়েছে, তা জানায়নি পুলিশ। তবে মলাড থানার এক আধিকারিক সোমবার সংবাদমাধ্যমের বলেন, ‘‘স্থানীয় এক ওষুধের দোকানের মালিকের ছেলের বিয়ের জন্য আশা গায়কোয়াড় নামে এক পাত্রীর সন্ধান দিয়েছিলেন কমলেশ।’’

ওই আধিকারিক জানিয়েছেন, আশার আগের পক্ষের দু’সন্তান রয়েছে। অভিযোগ, বিয়ের এক সপ্তাহ কাটতে না কাটতেই নগদ টাকা এবং গয়নাগাঁটি মিলিয়ে ৪ লক্ষ ৩৯ হাজারের সামগ্রী নিয়ে চম্পট দেন আশা। এর পর তাঁর মোবাইল ফোন বন্ধ করা ছিল। তবে কয়েক দিন পর স্বামীর সঙ্গে যোগাযোগ করে তিনি জানান, অসুস্থ সন্তানের চিকিৎসায় অর্থের প্রয়োজনে এমন করেছেন।

পুলিশের দাবি, এই প্রতারণায় কমলেশ ছাড়া আশা এবং তাঁর বোনও জড়িত। এই দুই অভিযুক্তের সন্ধানে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Wedding Mumbai Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE