Advertisement
০৭ মে ২০২৪
Pakistani Terrorist

অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ, কাশ্মীরের নিয়ন্ত্রণরেখায় সেনার গুলিতে নিহত পাক জঙ্গি

প্রতি বছরই শীতের বরফ পড়ার আগে পাক অধিকৃত কাশ্মীর থেকে নাশকতা চালানোর উদ্দেশ্যে নিয়ন্ত্রণরেখা টপকে ভারতে ঢোকার চেষ্টা করে জঙ্গিরা। এ বারেও তেমনই প্রয়াস ছিল।

কাশ্মীরে তল্লাশি অভিযানে সেনা।

ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৪:৩৩
Share: Save:

জম্মু ও কাশ্মীরের নিয়ন্ত্রণরেখায় পাকিস্তানি জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা আবার ব্যর্থ করে দিল সেনা। সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে মৃত্যু এক জঙ্গির। শনিবার ভোররাতে ঘটনাটি ঘটেছে কাশ্মীর উপত্যকার রজৌরি জেলায়।

সেনার তরফে জানানো হয়েছে, নওশেরা সেক্টরে কালাল এলাকায় পাক অধিকৃত কাশ্মীর থেকে অনুপ্রবেশের চেষ্টা করেছিল কয়েক জন জঙ্গি। টহলদার জওয়ানরা তাদের দেখতে পেলে গুলির লড়াই শুরু হয়। তাতেই মৃত্যু হয় এক জঙ্গির। তার সঙ্গীরা পাহাড়-জঙ্গল ঘেরা ওই এলাকায় লুকিয়ে থাকতে পারে বলে আশঙ্কা করছে সেনা। তাই শনিবার সকাল থেকে এলাকা ঘিরে তল্লাশি অভিযান শুরু হয়েছে।

প্রসঙ্গত, প্রতি বছরই শীতের বরফ পড়ার আগে পাক অধিকৃত কাশ্মীর থেকে নাশকতা চালানোর উদ্দেশ্যে নিয়ন্ত্রণরেখা টপকে ভারতে ঢোকার চেষ্টা করে জঙ্গিরা। এ বারেও তেমনই প্রয়াস ছিল জঙ্গিদের। কিন্তু সেনার সতর্ক নজরদারির কারণে তা সম্ভব হল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE