Advertisement
০৬ মে ২০২৪
PM Narendra Modi

PM Narendra Modi: গুলিবিদ্ধ ‘প্রিয় বন্ধু’ শিনজো আবে, ‘গভীর ভাবে ব্যথিত’ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রী শিনজো আবের গুলিবিদ্ধ হওয়ার খবরে উদ্বিগ্ন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাশে থাকার বার্তা দিলেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১২:১০
Share: Save:

‘বন্ধুর’ গুলিবিদ্ধ হওয়ার খবর শুনে ‘উদ্বিগ্ন’ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার সকালে গুলিবিদ্ধ হয়েছেন জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রী শিনজো আবে। এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করে টুইট করলেন মোদী।

টুইটারে মোদী লিখেছেন, ‘আমার প্রিয় বন্ধুর উপর হামলার ঘটনায় গভীর ভাবে ব্যথিত। ওঁর ও পরিবারের জন্য প্রার্থনা করি। জাপানের মানুষের সঙ্গে আছি।’’

জানা গিয়েছে, সকাল সাড়ে ১১টা নাগাদ পশ্চিম জাপানের নারা শহরে বক্তৃতা দিচ্ছিলেন শিনজো। সে সময়ই তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। যিনি গুলি চালিয়েছেন, তাঁর নাম টেটসুয়া ইয়ামাগামি। ওই ব্যক্তি নারা শহরেরই বাসিন্দা। তাঁর থেকে উদ্ধার করা হয়েছে বন্দুক।

জাপানের সংবাদমাধ্যম সূত্রে খবর, শিনজোর বুকে গুলি লেগেছে। গুলিবিদ্ধ হওয়ার পরেই রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর পরিস্থিতি সঙ্কটজনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PM Narendra Modi shinzo abe Japan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE