Advertisement
০৪ মে ২০২৪
Dummy Candidate

হাঁটুতে ব্লুটুথ, কানে লুকনো হেডফোন! পুলিশের চাকরির পরীক্ষায় বসলেন ভুয়ো প্রার্থী

মহারাষ্ট্রে পুলিশ বিভাগে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার আয়োজন করা হয়েছিল রবিবার। থানের একটি পরীক্ষাকেন্দ্রে ভুয়ো পরীক্ষার্থী ঢুকেছিলেন বলে অভিযোগ।

Police arrested fake candidate from Maharashtra in Police Recruitment Examination.

মহারাষ্ট্রে চাকরির পরীক্ষায় ভুয়ো পরীক্ষার্থী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৪:৪০
Share: Save:

মহারাষ্ট্রে পুলিশের চাকরির পরীক্ষায় বসতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন ভুয়ো পরীক্ষার্থী। একাধিক বৈদ্যুতিন যন্ত্রপাতি নিয়ে তিনি পরীক্ষার হলে ঢুকেছিলেন বলে অভিযোগ। তাঁর কাছ থেকে পাওয়া গিয়েছে ব্লুটুথ ডিভাইস, স্মার্টওয়াচ এবং হেডফোন।

মহারাষ্ট্রে পুলিশ বিভাগে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার আয়োজন করা হয়েছিল রবিবার। থানের একটি পরীক্ষাকেন্দ্রে ভুয়ো পরীক্ষার্থী ঢুকেছিলেন বলে অভিযোগ। মহারাষ্ট্র পুলিশের জ়োন ১-এর ডেপুটি কমিশনার জানিয়েছেন, ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়লেও তিনি যাঁর হয়ে পরীক্ষা দিতে এসেছিলেন, সেই মূল অভিযুক্তকে এখনও ধরা যায়নি। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

পুলিশ জানায়, ভুয়ো পরীক্ষার্থী শরীরের নানা অংশে বিভিন্ন রকম যন্ত্রপাতি গুঁজে এনেছিলেন। হাঁটুতে নি-ক্যাপের সঙ্গে বেঁধেছিলেন ব্লু টুথ ডিভাইস এবং স্মার্টওয়াচ। তার কানে লুকিয়ে রাখা ছিল হেডফোন। সে সবের সাহায্যে পরীক্ষার খাতায় উত্তর লেখার পরিকল্পনা ছিল যুবকের। নিরাপত্তার ফাঁক গলে পরীক্ষাকেন্দ্রে তিনি ঢুকে পড়েছিলেন। কিন্তু পরে তাঁকে দেখে সন্দেহ হয় কর্তৃপক্ষের। এর পর যুবকের দেহে তল্লাশি চালালে লুকনো যন্ত্রপাতি বেরিয়ে আসে। সেগুলি তৎক্ষণাৎ বাজেয়াপ্ত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, এই ভুয়ো পরীক্ষার্থী ঔরঙ্গাবাদের বাসিন্দা। কিন্তু তিনি যাঁর হয়ে পরীক্ষায় বসতে এসেছিলেন, তাঁর বাড়ি মহারাষ্ট্রের বীঢ় জেলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

recruitment exam candidate cheating
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE