Advertisement
০১ মে ২০২৪
police beaten

হেলমেট ছাড়া বাইক আরোহীকে ধরেছিলেন, লখনউতে পুলিশকেই বেধড়ক মার চার যুবকের

ডেপুটি কমিশনার রাহুল রাজ বলেন, ‘‘পারা থানার হেড কনস্টেবল শ্রীকান্ত চার জনকে একটি বাইকে হেলমেটহীন অবস্থায় যেতে দেখে আটকান। তার পরেই শ্রীকান্তকে মারধর করেন ওই চার জন।’’

পুলিশ আধিকারিককে মার।

পুলিশ আধিকারিককে মার। — টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ২২:৩২
Share: Save:

হেলমেটহীন বাইক আরোহীদের ধরেছিলেন। বিনিময়ে জুটল বেধড়ক মার। ঘটনা উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ের। মারধরের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। ঘটনায় এফআইআর দায়ের করে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, চার জন মিলে এক পুলিশ আধিকারিককে বেধড়ক মারধর করছেন। জানা গিয়েছে, পারা থানার হেড কনস্টেবল শ্রীকান্ত একটি বাইকে সওয়ার চার জনকে হেলমেট না পরার জন্য থামান। বাইক থেকে নেমেই চার জনে মিলে শ্রীকান্তকে মারতে শুরু করেন। সেই ভিডিয়োই বর্তমানে ভাইরাল।

পুলিশের ডিসি রাহুল রাজ বলেন, ‘‘পারা থানার হেড কনস্টেবল শ্রীকান্ত চার জনকে একটি বাইকে হেলমেটহীন অবস্থায় যেতে দেখে আটকান। তার পরই শ্রীকান্তকে মারধর করেন ওই চার জন। পারা থানায় এই মর্মে একটি এফআইআর দায়ের করা হয়েছে।’’

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত চার জনকেই চিহ্নিত করা গিয়েছে। তবে কাউকেই এখনও পর্যন্ত ধরতে পারেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police beaten Lucknow Bike Helmet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE