Advertisement
০৫ মে ২০২৪
Uttrakhand

‘প্লে বয় চাই, রোজগার ৫ হাজার থেকে ১০ হাজার টাকা’, পোস্টার ঘিরে হুলস্থুল কাণ্ড উত্তরাখণ্ডে

এলাকায় থানার সামনেও ওই ‘জিগোলো’-র (পুরুষ যৌনকর্মী) পোস্টার লাগানো রয়েছে। এই ধরনের পোস্টার দেখে প্রভাবিত না হতে বাসিন্দাদের আর্জি জানানো হয়েছে পুলিশের তরফে।

এই পোস্টার ঘিরেই হইচই পড়ে গিয়েছে।

এই পোস্টার ঘিরেই হইচই পড়ে গিয়েছে। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১০:৩৮
Share: Save:

বাসস্ট্যান্ড, রেলস্টেশন থেকে রাস্তার অলিগলি— এক পোস্টার ঘিরে হুলস্থুল উত্তরাখণ্ডের কোতদ্বারে। পোস্টারে লেখা রয়েছে, ‘পুরুষ এসকর্ট চাই’। যা দেখে চক্ষু চড়কগাছ সকলের।

পোস্টারের ছবি ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমেও। ‘প্লে বয়’-এর কাজের জন্য পোস্টারে লেখা রয়েছে, ‘রোজ পাঁচ হাজার থেকে ১০ হাজার টাকা রোজগার করতে পুরুষরা এসকর্ট কোম্পানিতে যোগ দিন।’ এই পোস্টারে দেওয়া রয়েছে হোয়াটসঅ্যাপ নম্বরও। তবে কে বা কারা এই পোস্টার দিলেন, তা নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

এলাকায় থানার সামনেও ওই ‘জিগোলো’-র (পুরুষ যৌনকর্মী) পোস্টার লাগানো রয়েছে। এই ধরনের পোস্টার দেখে প্রভাবিত না হতে বাসিন্দাদের আর্জি জানানো হয়েছে পুলিশের তরফে। কোতদ্বারের অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার জানিয়েছেন যে, গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। শহরের সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

একটি ইংরাজি দৈনিকে এক পুলিশ আধিকারিক বলেছেন, ‘‘পোস্টারের ব্যাপারে বাসিন্দারাই প্রথমে খবর দেন। পোস্টারে থাকা ফোন নম্বরে যোগাযোগ করা হয়। কিন্তু ফোন বন্ধ ছিল। লোকেশন যাচাই করে দেখা গিয়েছে, দিল্লি ও হরিয়ানার সীমানায় ওই ফোন নম্বরের হদিস পাওয়া গিয়েছে।’’ পুলিশ সূত্রে খবর, যে সব এলাকায় তরুণ প্রজন্মের সংখ্যা বেশি, সেখানেই পোস্টারগুলি দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttrakhand poster national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE