Advertisement
৩০ এপ্রিল ২০২৪
PM Narendra Modi

প্রধানমন্ত্রীর সফরের আগে তেলঙ্গানা ছয়লাপ মোদীর ‘৯ প্রতিশ্রুতি ভঙ্গের’ পোস্টারে

দক্ষিণ ভারত সফরের দ্বিতীয় দিনে প্রধানমন্ত্রী মোদী গিয়েছিলেন অন্ধ্রপ্রদেশ ও তেলঙ্গানা সফরে। সেখানে টিআরএস সরকারকে আক্রমণ করার পাশাপাশি একাধিক প্রকল্পেরও উদ্বোধন করেন তিনি।

এই পোস্টারই পড়েছে তেলঙ্গানায়।

এই পোস্টারই পড়েছে তেলঙ্গানায়। — টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৯:০৫
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তেলঙ্গানা সফর শুরুর আগেই শুরু বিতর্ক। এর আগে রাজ্যে এসে মোদী যা যা প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার একটিও পূরণ হয়েছে কি? এই প্রশ্ন তুলে পোস্টারে ছয়লাপ এলাকা।

শনিবার তাঁর দক্ষিণ ভারত সফরের দ্বিতীয় দিনে তেলঙ্গানার রামাগুন্ডমে একটি সার কারখানা জাতির উদ্দেশে উৎসর্গ করেন প্রধানমন্ত্রী। এই প্রেক্ষিতেই মোদীর ৯ প্রতিশ্রুতিভঙ্গের দাবি করে পোস্টার পড়েছে। সেখানে মোদীকে মাঝখানে রেখে চারদিকে আরও ৯টি মাথার মতো প্রতিকৃতি আঁকা রয়েছে। প্রতিটির মাথায় রয়েছে মোদীর প্রতিশ্রুত একটি করে প্রকল্পের নাম। তার প্রতিটির নীচেই একটি করে প্রশ্নবোধক চিহ্ন।

ওই পোস্টারে লেখা রয়েছে তেলঙ্গানাকে দেওয়া প্রতিশ্রুতি। তার পর প্রতিটি মাথার মতো দেখতে প্রতিকৃতির কোনওটিতে লেখা হয়েছে কাজ়িপেট রেল কোচ কারখানা, আবার কোনওটিকে বস্ত্র উদ্যান, ইস্পাত শিল্প প্রভৃতি। কিন্তু এই পোস্টার কে দিল, তা জানা যায়নি।

এ দিকে তেলঙ্গানা রাষ্ট্রীয় সমিতির (টিআরএস) পড়ুয়া শাখা ওসমানিয়া বিশ্ববিদ্যালয়ে মোদীর সফরের বিরোধিতা করে বিক্ষোভ সমাবেশ করে। তাঁদের দাবি, মোদী বার বার রাজ্যে এসে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে চলে যান, কিন্তু কাজ একচুলও এগোয় না। বিক্ষোভকারীদের হঠিয়ে দেয় পুলিশ। ‘গো ব্যাক মোদী’ স্লোগান দেওয়ার অভিযোগে ছাত্রনেতা গেলু শ্রীনিবাস যাদব-সহ কয়েক জনকে আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PM Narendra Modi Telangana TRS BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE