Advertisement
০২ মে ২০২৪
Karwa Chauth

করবা চৌথের ২০টি থালা চুরি করলেন এক দোকানি, অভিযোগের ৩ ঘণ্টার মধ্যে গ্রেফতার

অভিযোগকারীর নাম নরেশ গুপ্ত। পূর্ব দিল্লির মান্ডাওয়ালিতে থাকেন। বুধবার তিনি পুলিশকে জানান, দিল্লির সদর বাজার থেকে ২০টি থালা কিনেছিলেন, যাতে করবা চৌথের সামগ্রী সাজানো ছিল।

করবা চৌথে সাজানোর ২০টি থালা চুরির অভিযোগে গ্রেফতার যুবক।

করবা চৌথে সাজানোর ২০টি থালা চুরির অভিযোগে গ্রেফতার যুবক।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৮:০৮
Share: Save:

নয়ডার এক দোকানি করবা চৌথে সাজানোর ২০টি থালা চুরি করেন বলে অভিযোগ। চুরির অভিযোগ জমা পড়ার ৩ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। তারা জানিয়েছে, দিল্লির সদর বাজার থেকে ওই থালাগুলি চুরি গিয়েছিল।

অভিযোগকারীর নাম নরেশ গুপ্ত। পূর্ব দিল্লির মান্ডাওয়ালিতে থাকেন। বুধবার তিনি পুলিশকে জানান, দিল্লির সদর বাজার থেকে ২০টি থালা কিনেছিলেন, যাতে করবা চৌথের সামগ্রী সাজানো ছিল। থালাগুলি কিনে একটি বস্তায় ভরে পুরসভার পার্কিংয়ে রেখেছিলেন। পুলিশ আধিকারিক সাগর সিংহ কলসি জানান, ওই পার্কিং থেকেই চুরি যায় থালাগুলি।

সাগর জানিয়েছেন, অভিযোগ দায়েরের পরেই তদন্ত শুরু করে দিল্লি পুলিশ। ওই পার্কিংয়ের সিসিটিভ ফুটেজ খতিয়ে দেখা যায়, এক ব্যক্তি থালাগুলি চুরি করে বাইকে চেপে পালিয়ে যান। সেই বাইকের নম্বর দেখে অভিযুক্তকে শনাক্ত করে পুলিশ। এর পর গ্রেফতার করা হয় নভনীত কুমার সিংহকে।

২৮ বছরের ওই যুবকের নয়ডায় দোকান রয়েছে। পুলিশকে জেরায় তিনি জানিয়েছেন, সদর বাজারে কেনাকাটা করতে গিয়েছিলেন তিনি। দেখেন পার্কিংয়ের জায়গায় বস্তাবন্দি অবস্থায় পড়ে রয়েছে করবা চৌথে সাজানোর থালাগুলি। নিজের দোকানে বিক্রি করবেন বলে তখনই সেগুলি চুরি করে নেন। শেষ পর্যন্ত তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। প্রসঙ্গত, বৃহস্পতিবার উত্তর ভারতের বেশির ভাগ জায়গায় স্বামীদের মঙ্গল কামনায় করবা চৌথ পালন করছেন মহিলারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karwa Chauth Delhi Stealing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE