Advertisement
১৭ মে ২০২৪
Rasgulla Fight

‘রসগোল্লা এত কম কেন?’ বিয়েবাড়িতে মিষ্টি নিয়ে মারপিট, জখম অন্তত ছ’জন

আগরার একটি বিয়েবাড়িতে রসগোল্লা কম থাকায় রাতে অতিথিরা তা খেতে পারেননি। সেই নিয়ে বচসার সূত্রপাত। কথা কাটাকাটি একসময় মারপিটের পর্যায়ে পৌঁছয়। ছ’জন আহত হন।

Six people injured in a fight that broke out in Wedding due to shortage of rasgullas

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আগরা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১০:১১
Share: Save:

বিয়েবাড়িতে রসগোল্লা নিয়ে মারপিট। জখম হয়ে হাসপাতালে ভর্তি অন্তত ছ’জন। রসগোল্লা কম থাকায় শেষের দিকে অনেকে তা পাননি। সেই নিয়েই বচসার সূত্রপাত বলে জানিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের আগরার শামসাবাদ থানা এলাকার। রবিবার রাতে সেখানে একটি বিয়েবাড়িতে গোলমাল হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসএইচও অনিল শর্মা জানিয়েছেন, রবিবার রাত ১২টার পর বিয়েবাড়ির অনুষ্ঠানে গোলমাল শুরু হয়। অতিথিদের মধ্যে কেউ রসগোল্লা খেতে চেয়েছিলেন। কিন্তু রসগোল্লা তত ক্ষণে শেষ হয়ে গিয়েছিল। তাই নিয়েই ঝামেলা শুরু হয়।

‘রসগোল্লা এত কম কেন?’ প্রশ্ন তুলেছিলেন এক অতিথি। তা নিয়ে দু’পক্ষের মধ্যে বচসা হয়। কথা কাটাকাটি থেকে যা একসময় মারপিটের পর্যায়ে পৌঁছয়। দু’পক্ষের মোট ছ’জন আহত হন। বিয়েবাড়ি থেকেই পুলিশে খবর দেওয়া হয়েছিল। পুলিশ এলে আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁদের শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল।

আহতরা হলেন ভগবান দেবী, যোগেশ, মনোজ, কৈলাস, ধর্মেন্দ্র এবং পবন। তাঁরা বর এবং কনের পরিবারেরই সদস্য বলে জানিয়েছে পুলিশ। ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে। কারা, কাদের উপর আক্রমণ করলেন, কী ভাবে মারপিট শুরু হল, তা খতিয়ে দেখা হচ্ছে। বিয়েবাড়িতেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rasgulla Fight Injury Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE