Advertisement
০২ মে ২০২৪
Dog Attack

৬ বছরের শিশুকে ঘিরে ধরেছে কুকুরের দল! টেনে হিঁচড়ে ফেলেছে রাস্তায়, প্রকাশ্যে ভিডিয়ো

নাগপুরে মঙ্গলবার ৬ বছরের একটি শিশুকে তাড়া করে কুকুরের দল। পাঁচ থেকে ছ’টি কুকুর শিশুটিকে দেখেই ছুটে আসে। ভয় পেয়ে দৌড়তে শুরু করেছিল ওই শিশু। আরও জোরে তাকে তাড়া করে কুকুরের দল।

Six year old boy attacked by stray dogs moment captured on cctv.

পথকুকুরের দল তাড়া করে ঘিরে ধরে শিশুকে। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৭:২৮
Share: Save:

হায়দরাবাদ, ছত্তীসগঢ়, লখনউয়ের পর এ বার নাগপুর। শিশুর উপর পথকুকুরদের আক্রমণের ঘটনা আবার প্রকাশ্যে এল। সিসি ক্যামেরায় ধরা পড়ল সেই আক্রমণের ছবি। তবে হায়দরাবাদ বা লখনউয়ের মতো পরিণতি এ বার হয়নি। শিশুটিকে কুকুরদের হাত থেকে রক্ষা করেছেন তার মা।

নাগপুরের রাস্তায় মঙ্গলবার ৬ বছরের একটি শিশুকে তাড়া করে কুকুরের দল। পাঁচ থেকে ছ’টি কুকুর শিশুটিকে দেখেই ছুটে আসে। কুকুরগুলিকে দেখে ভয় পেয়ে দৌড়তে শুরু করেছিল ওই শিশু। তা দেখে আরও জোরে তাকে তাড়া করে কুকুরের দল। কিছু ক্ষণের মধ্যেই শিশুটিকে তারা ধরে ফেলে।

শিশুটির প্যান্ট কামড়ে তাকে টেনেহিঁচড়ে রাস্তায় ফেলে কুকুরগুলি। তার পর তাকে ঘিরে ধরে কামড়াতে শুরু করে। শিশুর চিৎকার শুনে ছুটে আসেন তার মা। তিনি রাস্তা থেকে ঢিল তুলে নিয়ে কুকুরগুলির দিকে ছুড়ে মারেন।

শিশুর মাকে আসতে দেখে কুকুরগুলি পালিয়ে যায়। গোটা ঘটনাটি ধরা পড়েছে এলাকার সিসি ক্যামেরায়। ফুটেজটি সমাজমাধ্যমেও ভাইরাল হয়ে গিয়েছে। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

কুকুরের কামড়ে শিশুটি গুরুতর জখম হয়েছে বলে খবর। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এর আগে ছত্তীসগঢ়ে পাঁচ বছরের এক শিশুকন্যাকে একই ভাবে রাস্তার একদল কুকুর আক্রমণ করেছিল। সকালে প্রাতঃকৃত্য সারতে রাস্তায় বেরিয়েছিল সে। সেই সময় কুকুরের কামড়ে সে জখম হয়। পরে মৃত্যু হয় শিশুকন্যার। লখনউতেও একই ঘটনা ঘটেছে সম্প্রতি। নিখোঁজ শিশুর খোবলানো দেহ উদ্ধার হয়েছে মাঠ থেকে। কুকুরের হামলাতেই তারও মৃত্যু হয়েছে বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Attack Dog Bite Nagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE