Advertisement
০১ মে ২০২৪
Vande Bharat Express

উদ্বোধনের আগেই হামলা বন্দে ভারত এক্সপ্রেসে! অন্ধ্রের বিশাখাপত্তনমে জানলার কাচে পাথর

বুধবার সন্ধ্যায় অন্ধ্রপ্রদেশের উপকূলবর্তী শহর বিশাখাপত্তনমে বন্দে ভারত এক্সপ্রেসের উপর পাথর ছোড়া হয়। পাথরের আঘাতে একটি কামরার জানলার কাচ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে রেলের দাবি।

আবার হামলা বন্দে ভারত এক্সপ্রেসে।

আবার হামলা বন্দে ভারত এক্সপ্রেসে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বিশাখাপত্তনম শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ২১:৫৪
Share: Save:

উত্তরপ্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গের পরে এ বার অন্ধ্রপ্রদেশ! আবার বন্দে ভারত এক্সপ্রেসে পাথর ছোড়ার অভিযোগ উঠল। অন্ধ্রে বন্দে ভারত পরিষেবা চালু হওয়ার কথা ১৯ জানুয়ারি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওই পরিষেরা উদ্বেধনের কথা।

বুধবার সন্ধ্যায় অন্ধ্রপ্রদেশের উপকূলবর্তী শহর বিশাখাপত্তনমে বন্দে ভারত এক্সপ্রেসের উপর পাথর ছোড়া হয় বলে অভিযোগ। পাথরের আঘাতে একটি কামরার জানলার কাচ ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও রেল সূত্রের খবর, যদিও সে সময় ট্রেনে কোনও যাত্রী ছিলেন না।

বিশাখাপত্তনমের ডিআরএম অনুপ সংবাদ সংস্থাকে বলেছেন, ‘‘বুধবার সন্ধ্যা ৬টা ৩০ নাগাদ বিশাখাপত্তনম স্টেশন থেকে মাররিপালেম কোচ মেনটেন্যান্স সেন্টারের উদ্দেশে পরীক্ষামূলক যাত্রার সময় পাথর ছোড়া হয়। একটি কামরার জানলার কাচ ক্ষতিগ্রস্ত হয়েছে। আরপিএফ অভিযোগ দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE