Advertisement
০৩ মে ২০২৪
Supreme Court Lawyer

বাংলো থেকে উদ্ধার সুপ্রিম কোর্টের আইনজীবীর দেহ, ৩৬ ঘণ্টা গুদামে লুকোনোর পর গ্রেফতার স্বামী

আইনজীবীর ভাই তাঁর স্বামীর বিরুদ্ধে বোনকে খুনের অভিযোগ করেছিলেন। অভিযুক্তের ফোনে আড়ি পেতে বাংলোর গুদামঘর থেকে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

image of lawyer

নয়ডার এই বাংলো (ডান দিকে) থেকেই আইনজীবী রেণু সিংহের দেহ উদ্ধার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০৩
Share: Save:

বাড়ির শৌচালয় থেকে উদ্ধার সুপ্রিম কোর্টের মহিলা আইনজীবীর দেহ। উত্তরপ্রদেশের নয়ডার সেক্টর ৩০-এর অভিজাত বাংলো থেকে শনিবার উদ্ধার হয়েছে তাঁর দেহ। আইনজীবীর ভাই তাঁর স্বামীর বিরুদ্ধে বোনকে খুনের অভিযোগ করেছিলেন। অভিযুক্তের ফোনে আড়ি পেতে বাংলোর গুদামঘর থেকে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। প্রায় ৩৬ ঘণ্টা সেখানে লুকিয়েছিলেন ওই ব্যক্তি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আইনজীবীর নাম রেণু সিংহ। বয়স ৬১ বছর। তাঁর স্বামীর নাম নিতিন সিংহ। দু’জনে নয়ডার ওই বাংলোয় থাকতেন। ছেলে বিদেশে থাকেন। শনিবার রেণুর ভাই পুলিশকে ফোন করে জানান, আগের দু’দিন ধরে বোনের সঙ্গে যোগাযোগ করতে পারেননি। তাঁর ফোন ধরেননি বোন। পুলিশের কাছে বোনের স্বামীকে নিয়ে সন্দেহ প্রকাশ করেন তিনি। জানান, তাঁর স্বামীর ফোনেও যোগাযোগ করা যাচ্ছে না।

এর পরেই অমিতকে নিয়ে আইনজীবীর বাড়িতে পৌঁছয় পুলিশের একটি দল। দরজা ভেঙে তল্লাশি শুরু করে। শৌচালয় থেকে রেণুর দেহ উদ্ধার হয়। তাঁর কানে রক্তের চিহ্ন রয়েছে। ডিসিপি হরিশ চন্দ্র জানিয়েছেন, রেণুর ভাই জানিয়েছেন, বাড়ি বিক্রি নিয়ে ওই দম্পতির প্রায়ই ঝামেলা হত। নিতিন বাড়ি বিক্রি করতে চাইতেন। এক ক্রেতার থেকে আগাম টাকাও নিয়েছিলেন। বিরোধিতা করতেন রেণু। সেই নিয়ে বচসার জেরেই খুন বলে অনুমান পুলিশের। খুনের পর বাড়িতেই ঘাপটি মেরে ছিলেন নিতিন। পরে তাঁর ফোনে আড়ি পেতে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Supreme Court Lawyer Murder Husband
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE