Advertisement
০৫ মে ২০২৪
Tanker-Rolls Royce collide head-on

গুরুগ্রামে ট্রাক-রোলস রয়েস মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু ট্রাকের দুই আরোহীর, নিরাপদে গাড়ির সওয়ারিরা

দিল্লি-মুম্বই-বরোদা এক্সপ্রেসওয়ে ধরে যাচ্ছিল একটি রোলস রয়েস। উল্টো দিক থেকে আসছিল একটি তেলের ট্যাঙ্কার। দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। তার পরেই গাড়িতে আগুন ধরে যায়।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুরুগ্রাম শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১৪:৩১
Share: Save:

জাতীয় সড়কের উপর তেলে ট্যাঙ্কারের সঙ্গে মুখোমুখি ধাক্কা রোলস রয়েসের। ধাক্কায় অভিঘাতে দু’টি গাড়িতেই আগুন ধরে যায়। ট্রাকের চালক এবং খালাসির মৃত্যু হয় ঘটনাস্থলেই। সামান্য আহত হন রোলস রয়েসের তিন সওয়ারি। ঘটনাটি ঘটেছে হরিয়ানার গুরুগ্রামের অনতিদূরে নূহে।

দিল্লি-মুম্বই-বরোদা এক্সপ্রেসওয়ে দিয়ে দিল্লির দিকে যাচ্ছিল একটি রোলস রয়েস। নাগিনা থানা এলাকার উমরি গ্রামের কাছে উল্টো দিক থেকে আসছিল একটি তেলের ট্যাঙ্কার। ট্যাঙ্কারটি নিয়ম ভেঙে সম্পূর্ণ উল্টোমুখী রাস্তায় চলছিল বলে জানা গিয়েছে। দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। তার পরেই গাড়িতে আগুন ধরে যায়।

জ্বলন্ত রোলস রয়েস থেকে পাঁচ জন আরোহীকে বার করেন তাঁদের আত্মীয়রা। তাঁদের মধ্যে তিন জনের সামান্য চোট লেগেছে। জানা গিয়েছে, পরিবার নিয়ে দু’টি গাড়িতে করে তাঁরা দিল্লির দিকে যাচ্ছিলেন। তবে মৃত্যু হয়েছে ট্যাঙ্কারের চালক এবং খালাসির। অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর অশোক কুমার জানিয়েছেন, দুর্ঘটনার জেরে ট্রাকের চালক এবং খালাসির মৃত্যু হয়েছে। তবে গাড়ির সওয়ারিরা সকলেই নিরাপদ রয়েছেন। কী করে দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rolls Royce Oil Tanker Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE