Advertisement
০২ মে ২০২৪
Techie Falls

বন্ধুর ৩৩ তলার ফ্ল্যাটের বারান্দা থেকে পড়ে মৃত্যু ইঞ্জিনিয়ারের, সিগারেটের ছাই ফেলতে গিয়ে বিপত্তি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম দিব্যাংশু শর্মা। আদতে উত্তরপ্রদেশের বাসিন্দা। বেঙ্গালুরুর কেআর পুরার কোদিগেহাল্লির থাকেন তিনি।

image of body

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৩:০১
Share: Save:

গভীর রাত পর্যন্ত বন্ধুদের সঙ্গে পার্টি করেছিলেন। ভোরবেলায় বন্ধুর ৩৩ তলার ফ্ল্যাটের বারান্দা থেকে সিগারেটের ছাই ফেলতে গিয়ে পড়ে মৃত্যু যুবকের। পূর্ব বেঙ্গালুরুর কোর পুরার ভাট্টারাহাল্লির এক আবাসনে শুক্রবার ভোরে এই কাণ্ড হয়েছে। পুলিশ প্রাথমিক তদন্তে জেনেছে, সিগারেটে ছাই নীচে ফেলার সময় পা পিছলে পড়ে যান তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম দিব্যাংশু শর্মা। আদতে উত্তরপ্রদেশের বাসিন্দা। বেঙ্গালুরুর কেআর পুরার কোদিগেহাল্লির থাকেন তিনি। তাঁর বাবা ভারতীয় বায়ুসেনার প্রাক্তন কর্মী। পরিবারের বাকি সদস্যদের সঙ্গে হোরামাভুতে থাকেন।

বৃহস্পতিবার রাতে তিন বন্ধুর সঙ্গে মোনিকা নামে আর এক বন্ধুর ফ্ল্যাটে গিয়েছিলেন দিব্যাংশু। কাছে হোয়াইটফিল্ড মলে সিনেমা দেখতে গিয়েছিলেন তাঁরা। পুলিশ জানিয়েছে, সিনেমা শুরু হয়ে যাওয়ায় আর প্রেক্ষাগৃহে প্রবেশ করেননি। ইন্দিরানগরের একটি পানশালায় যান। সেখানে দীর্ঘ ক্ষণ ছিলেন। রাত ২টো ৩০ মিনিটে বন্ধুর বাড়িতে ফেরেন দিব্যাংশুরা। তিনি ঘুমিয়ে পড়েছিলেন বাইরের ঘরে। বাকি বন্ধুরা ভিতরে বেডরুমে ছিলেন। ভোরবেলা বারান্দায় সিগারেটের ছাই ফেলতে গিয়েছিলেন। তখনই এই বিপত্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE