Advertisement
২১ মে ২০২৪
Pandal Collapsed

দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে বিয়ের অনুষ্ঠানের প্যান্ডেল ভেঙে পড়ে আহত ২৫

পুলিশ সূত্রে খবর, স্টেডিয়ামের ভিতর প্যান্ডেল তৈরি করা হচ্ছিল। কাজ চলাকালীনই সেই অস্থায়ী কাঠামো হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। স্টেডিয়ামের ২ নম্বর গেটের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে।

স্টেডিয়ামের ভিতরে ভেঙে পড়া সেই প্যান্ডেল। ছবি: এক্স।

স্টেডিয়ামের ভিতরে ভেঙে পড়া সেই প্যান্ডেল। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৫০
Share: Save:

দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে শনিবার সকালে একটি প্যান্ডেল ভেঙে পড়ে আহত হলেন ২৫ জন। প্যান্ডেলের নীচে কয়েক জন চাপ পড়ে গিয়েছিলেন। ক্রেন নিয়েএসে প্যান্ডেলের কাঠামো সরিয়ে চাপা পড়ে থাকা শ্রমিকদের উদ্ধার করা হয়। তাঁদের এমন এবং সফজরজং হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ সূত্রে খবর, স্টেডিয়ামের ভিতর একটি প্যান্ডেল তৈরি করা হচ্ছিল। কাজ চলাকালীনই সেই অস্থায়ী কাঠামো হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। স্টেডিয়ামের ২ নম্বর গেটের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে। স্টেডিয়ামের নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মীর দাবি, প্যান্ডেল নির্মাণ শ্রমিকদের বেশির ভাগই খেতে গিয়েছিলেন। কয়েক জন কাজ করছিলেন। সেই সময় প্যান্ডেলটি ভেঙে পড়ে।

দক্ষিণ দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার অঙ্কিত চৌহান জানিয়েছেন, প্যান্ডেলের কাটামো ভেঙে পড়ায় তার নীচে চাপা পড়ে গিয়েছিলেন ২৫-৩০ জন শ্রমিক। দুর্ঘটনার খবর পেয়েই পুলিশ এবং দমকল ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে। বেশ কিছু ক্ষণের চেষ্টায় সকলকেই উদ্ধার করা হয়। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কী ভাবে এই প্যান্ডেল ভেঙে পড়ল তা খতিয়ে দেখা হচ্ছে। বিয়ের অনুষ্ঠানের জন্য প্যান্ডেলটি তৈরি করা হচ্ছিল বলে জানিয়েছেন ডেপুটি পুলিশ কমিশনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pandal collapsed Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE