Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Madhya Pradesh Bus Accident

মালবাহী গাড়িতে ধাক্কা মারার পরেই ধরল আগুন, মধ্যপ্রদেশে বাসের মধ্যেই ঝলসে মৃত্যু হল ১৩ জনের

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব এই ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন। নিহতদের পরিবারকে চার লক্ষ টাকা এবং আহতদের পরিবারকে ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণাও করেছেন তিনি।

Thirteen people killed as bus catches fire after accident in Madhya Pradesh

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ০৯:১৮
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী গাড়িতে ধাক্কা মারল বাস। আর তার পরেই দাউদাউ করে জ্বলে উঠল আগুন। ঝলসে মৃত্যু হল বাসের ভিতরে থাকা ১৩ জন যাত্রীর। বুধবার রাতে এই দুর্ঘটনা ঘটে মধ্যপ্রদেশের গুনাতে। স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় জখম হয়েছেন অন্তত ১৭ জন যাত্রী। জেলা হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে।

সংবাদ সংস্থা পিটিআইয়ের প্রতিবেদন অনুসারে, বুধবার রাতে গুনা-আরন রোডে একটি মালবাহী গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাসটির। সংঘর্ষের তীব্রতা এত বেশি ছিল যে, বাসটিতে সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। চিৎকার চেঁচামেচি শুনে প্রথমে আগুন নেভানোর কাজ শুরু করেন স্থানীয়রাই। পরে পুলিশ-প্রশাসনের কর্তারা ঘটনাস্থলে আসেন। আসেন জেলাশাসক তরুণ রাঠিও।

জেলাশাসক জানান, জখম যাত্রীরা আপাতত বিপন্মুক্ত। তিনি এ-ও জানান, নিহত যাত্রীদের দেহ আগুনে এমন ভাবে ঝলসে গিয়েছে যে, সেগুলি শনাক্ত করতে ডিএনএ টেস্ট করানো হবে। তবে কী কারণে এই দুর্ঘটনা ঘটল, তা তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন জেলাশাসক। পুলিশের এক শীর্ষ আধিকারিক পিটিআই-কে জানান, দুর্ঘটনার সময় বাসটিতে মোট ৩০ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার খবর পাওয়ার পরেই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। নিহতদের পরিবারকে চার লক্ষ টাকা এবং আহতদের পরিবারকে ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণাও করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Fire Madhya Pradesh Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE