Advertisement
০৩ মে ২০২৪
Delhi

স্নান করতে গিয়ে যমুনায় ডুবে মৃত্যু তিন কিশোরের, নিখোঁজ এক

প্রাথমিক তদন্তে নেমে পুলিশ জানতে পারে, চার জন কিশোরই উত্তরপ্রদেশের গাজিয়াবাদ জেলার লোনির রামপার্ক এলাকার বাসিন্দা। চার জনই দশম শ্রেণির ছাত্র।

যমুনায় স্নান করতে গিয়ে মৃত্যু।

যমুনায় স্নান করতে গিয়ে মৃত্যু। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৫৪
Share: Save:

চার বন্ধু মিলে স্নান করতে গিয়েছিলেন যমুনায়। কিন্তু জলে নামার পর ডুবে মৃত্যু হয় তিন জনের। এখনও এক জনের খোঁজ মেলেনি। ঘটনাটি মঙ্গলবার দিল্লির বুরারি এলাকায় ঘটেছে। চার কিশোরের বয়স ১৫ থেকে ১৭ বছরের মধ্যে।

পুলিশ সূত্রে খবর, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে দমকল কর্মীদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। নৌকায় এক উদ্ধারকারী দলও কিশোরদের সন্ধানে নামে। খোঁজাখুঁজির পর তিন কিশোরের দেহ যমুনা থেকে উদ্ধার করা হয়। এখনও অন্য এক কিশোরের দেহের সন্ধান চালিয়ে যাচ্ছে উদ্ধারকারী দল।

প্রাথমিক তদন্তে নেমে পুলিশ জানতে পারে, চার জন কিশোরই উত্তরপ্রদেশের গাজিয়াবাদ জেলার লোনির রামপার্ক এলাকার বাসিন্দা। চার জনই দশম শ্রেণির ছাত্র। যমুনায় স্নান করতে যাবে বলে মঙ্গলবার সকাল ১১টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে পড়ে তারা। সন্ধ্যা গড়ানোর পর বাড়ি না ফেরায় খোঁজখবর করতে শুরু করেন তাদের পরিবারের লোকেরা।

যমুনার তীরে পৌঁছে কিশোরদের জামাকাপড় পড়ে থাকতে দেখেন তাঁরা। কিন্তু তাঁদের ছেলেদের খুঁজে পাচ্ছিলেন না। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর পাঠানো হয়। খবর পেলে দমকল কর্মী এবং উদ্ধারকারী দল নিয়ে ঘটনাস্থলে পৌঁছয় বুরারি থানার পুলিশ। উদ্ধারকাজ এখনও চলছে বলে পুলিশ সূত্রে খবর। তিন জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Yamuna River Drowned Teenager
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE