Advertisement
০১ মে ২০২৪
Drown

Drown: পরস্পরের প্রতি বন্ধুত্বের প্রমাণ দিতে একসঙ্গে খালে ঝাঁপ তিন বন্ধুর! ডুবে মৃত দুই

প্রতিজ্ঞা যখন করেছেন, বন্ধুত্ব তো প্রমাণ করতেই হয়! তাই তিন জনে মিলেই একটি খালের ধারে গিয়ে দাঁড়ান। তার পরই একসঙ্গে তিন জনে ঝাঁপ দেন।

দুই বন্ধু ডুবে গেলেও, এক জনকে উদ্ধার দেওয়া করা হয়েছে। প্রতীকী ছবি।

দুই বন্ধু ডুবে গেলেও, এক জনকে উদ্ধার দেওয়া করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ফরিদাবাদ শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৭:০১
Share: Save:

একে অপরের প্রতি কত টান তা প্রমাণ করার জন্য একটি পরিকল্পনা করেছিলেন তিন বন্ধু। বন্ধুত্ব প্রমাণ করতে তাঁরা তিন জনেই ঠিক করলেন একসঙ্গে খালে ঝাঁপ দেবেন।

প্রতিজ্ঞা যখন করেছেন, বন্ধুত্ব তো প্রমাণ করতেই হয়! তাই তিন জনে মিলেই একটি খালের ধারে গিয়ে দাঁড়ান। সেখান থেকে তিন বন্ধুই একসঙ্গে খালে ঝাঁপ দেন। প্রতিজ্ঞা রাখতে গিয়ে বড় বিপদ ডেকে আনলেন তাঁরা। জলে ঝাঁপ দেওয়ার পরই দুই বন্ধু তলিয়ে যান। তৃতীয় জন জলে হাবুডুবু খাচ্ছিলেন। স্থানীয়দের চোখে পড়তেই তাঁরা ওই যুবককে উদ্ধার করেন। বাকি দু’জন নিখোঁজ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফরিদাবাদে।

পুলিশ জানিয়েছে, তিন বন্ধুই মত্ত ছিলেন। উদ্ধার হওয়া যুবক অমিত গুপ্ত পুলিশকে জানান, খালে ঝাঁপ দেওয়ার আগে তিন বন্ধু মিলে মদ্যপান করেন। তার পর তাঁরা খালের ধারে এসে পোশাক খুলে, মোবাইল খালের ধারে রেখে ঝাঁপ দেন। অমিত পুলিশকে আরও জানিয়েছেন যে, বন্ধুত্বের প্রমাণ দিতেই এই ঘটনা। বাকি দুই যুবক মনু এবং সঞ্জীবকে খুঁজতে রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীকে ডাকা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drown Canal Faridabad Friends
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE