Advertisement
০৪ মে ২০২৪
Biplab Deb

Biplab Deb: মুখ্যমন্ত্রিত্ব যেতেই ‘মিথ্যে’ অভিযোগ! পুলিশের দ্বারস্থ বিপ্লব দেবের স্ত্রী

গত শনিবার আচমকা ত্রিপুরার মুখ্যমন্ত্রিত্ব থেকে ইস্তফা দেন বিপ্লব দেব। তার ২৪ ঘণ্টার মধ্যে নতুন মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন মানিক সাহা।

বিপ্লবের নামে মিথ্যে অভিযোগ ছড়ানোর অভিযোগ।

বিপ্লবের নামে মিথ্যে অভিযোগ ছড়ানোর অভিযোগ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
আগরতলা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৫:০৮
Share: Save:

মাত্র তিন দিন হয়েছে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়েছেন বিপ্লব দেব। তার মধ্যেই তাঁর স্বামীর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ ছড়ানো হচ্ছে। এই গুজবে সম্মানহানি হচ্ছে তাঁর। এমনই অভিযোগ করে থানায় অভিযোগ করলেন বিপ্লবের স্ত্রী নীতা দেব।

মঙ্গলবার আগরতলা থানায় তাঁর অভিযোগপত্রে নীতা জানান, গত ১৬ মে হোয়াটসঅ্যাপে একটি মেসেজ পান তিনি। তাতে তাঁর স্বামীর বিরুদ্ধে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার নাম নিয়ে একটি অভিযোগ দেখতে পান তিনি। নীতার দাবি, এই রিপোর্ট সর্বৈব মিথ্যা। কিন্তু নেটমাধ্যমে এই ভুয়ো তথ্যেরই ফলাও করে প্রচার করছেন কেউ কেউ। এতে তাঁদের সামাজিক সম্মানহানি হচ্ছে। তাই পুলিশ যেন কার্যকরী পদক্ষেপ করে।

এ নিয়ে আগরতলা থানার অফিসার সুব্রত চক্রবর্তী সংবাদমাধ্যমকে জানান, নীতার অভিযোগ গ্রহণ করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের খোঁজও শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Biplab Deb Tripura Agartala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE