Advertisement
০২ মে ২০২৪
UP News

স্কুলের ছাদে গিয়ে মাথা নীচে পা উপরে রেখে ‘রিল’ বানানোর চেষ্টা, মৃত্যু যুবকের

উত্তরপ্রদেশের এক যুবক ইনস্টাগ্রাম রিল তৈরি করার জন্য গ্রামের স্কুলের ছাদে উঠেছিলেন। সেখানে মাথা নীচে এবং পা উপরে দিয়ে কৌশলে সিমেন্টের খুঁটি বেয়ে ওঠেন। তখনই দুর্ঘটনা ঘটে।

UP man dies while trying to be daring for Instagram reels

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৮:৪৬
Share: Save:

স্কুলের ছাদে উঠে রিল বানাতে গিয়ে মৃত্যু হল ২১ বছরের যুবকের। মাথা নীচে, পা উপরে রেখে ছাদে পতাকা তোলার চেষ্টা করছিলেন তিনি। সঙ্গে ছিলেন বন্ধুরা। তাঁরা ওই যুবকের কীর্তির রিল ভিডিয়ো বানাচ্ছিলেন। এমন সময়ে আচমকা সিমেন্টের খুঁটি ভেঙে পড়ে। তাতে চাপা পড়ে মৃত্যু হয় যুবকের।

ঘটনাটি উত্তরপ্রদেশের বান্দা জেলার খৈরদা গ্রামের। মৃতের নাম শিবম। তাঁর বাবা পেশায় শ্রমিক। একটি কারখানায় তিনি কাজ করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বন্ধুদের নিয়ে গ্রামের জুনিয়র হাই স্কুলের ছাদে উঠেছিলেন শিবম। ছাদে যে সিমেন্টের খুঁটি ছিল, তাতে পতাকা উত্তোলন করতে চেয়েছিলেন। তবে স্বাভাবিক ভাবে নয়। মাথা নীচে, পা উপরে দিয়ে খুঁটিতে ঝুলে পড়েছিলেন যুবক। সেই অবস্থায় খুঁটির মাথায় পতাকা তোলার চেষ্টা করেন।

যুবকের বন্ধুরা জানিয়েছেন, এমন রিল ভিডিয়ো এর আগেও অনেক বার বানিয়েছিলেন তিনি। সমাজমাধ্যমে ভাইরাল হতেই এ সব করতেন। তবে স্কুলের ছাদের ওই সিমেন্টের খুঁটি তাঁর ভার বেশি ক্ষণ নিতে পারেনি। আচমকা সেটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। সিমেন্টে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের।

পুলিশ জানিয়েছে, যুবকের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে দেখা গিয়েছে, পর পর একই ধরনের কৌশলী রিল বানিয়েছেন তিনি। বিভিন্ন জায়গায় গিয়ে মাথা নীচে এবং পা উপরে দিয়ে নানা সাহসী কাজ করে দেখিয়েছেন। সমাজমাধ্যমে সে সবের জন্য প্রশংসাও কুড়িয়েছেন। রিল তৈরি করা তাঁর নেশা হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সেই নেশাই কাল হয়ে দাঁড়াল। সংশ্লিষ্ট থানার ওসি রাম মনোহর রাই জানিয়েছেন, এখনও পর্যন্ত এই ঘটনায় মৃতের পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death UP News Death News unnatural death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE