Advertisement
১৭ মে ২০২৪
Murder

স্ত্রীর প্রেমিককে খুনের পর দেহ ছ’টুকরো করে আস্তাকুঁড়ে চালান! স্বামী গ্রেফতার গাজ়িয়াবাদে

স্ত্রীর প্রেমিককে বাড়িতে ডাকিয়ে এনে খুন করার অভিযোগ স্বামী মীলাল প্রজাপতির বিরুদ্ধে। প্রমাণ লোপাটে দেহের ছ’টি টুকরো করেন এবং তা ছড়িয়ে দেন গাজ়িয়াবাদের একটি আস্তাকুঁড়ে।

স্ত্রীর প্রেমিককে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে।

স্ত্রীর প্রেমিককে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গাজ়িয়াবাদ শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ০৯:৩৭
Share: Save:

স্ত্রীর প্রেমিককে বাড়িতে ডেকে এনে খুন। তার পর সেই দেহ ছ’টুকরো করে আস্তাকুঁড়ে ছড়িয়ে দিয়ে ধরা পড়ে গেলেন স্বামী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজ়িয়াবাদে।

গাজ়িয়াবাদের বাসিন্দা মীলাল প্রজাপতি। স্ত্রী এবং এক মেয়েকে নিয়ে সংসার। মীলাল জানতে পারেন, অক্ষয় নামে এলাকারই এক বাসিন্দার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে স্ত্রীর। পুলিশ সূত্রে খবর, অক্ষয়কে খুন করার সিদ্ধান্ত নেন মীলাল।

সম্প্রতি একদিন মীলালের অনুপস্থিতিতে বাড়িতে আসেন অক্ষয়। মীলালের স্ত্রী তাঁকে চা বানিয়ে দেওয়ার সময় অসাবধানতাবশত গরম জল পড়ে ছোট মেয়ের পায়ে। পরে মীলাল বাড়ি ফিরে এ কথা জানতে পারেন। মেয়েকে নিয়ে হাসপাতালে যান তিনি। মেয়েকে ভর্তি করে নেয় হাসপাতাল। তখন মীলাল তাঁর স্ত্রীকে ফোন করে বলেন, তিনি মেয়ের কাছে থাকছেন, স্ত্রী যেন অক্ষয়কে ডেকে নেন। তাহলে অক্ষয় তাঁকে বাড়ির কাজে সাহায্য করতে পারবেন।

সেই মতো মীলালের স্ত্রী অক্ষয়কে বাড়িতে ডেকে পাঠান। তার পরেই বাড়িতে ফেরেন মীলালও। অক্ষয় আসতেই তাঁর গলা কেটে খুন করেন মীলাল। প্রমাণ লোপাটে দেহের ছ’টি টুকরো করেন। পরে তা ছড়িয়ে দেন আস্তাকুঁড়ে। গাজ়িয়াবাদ পুলিশের আধিকারিক দীক্ষা শর্মা বলেন, ‘‘কয়েক জন স্থানীয় মানুষ আস্তাকুঁড়ে মানুষের দেহাংশ পড়ে দেখে পুলিশে খবর দেন। দেহ উদ্ধার করে তদন্তে নামে পুলিশ। জানা যায় গোটা ঘটনা। তার পরেই আমরা মীলালকে গ্রেফতার করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Ghaziabad arrest Husband
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE