Advertisement
০২ মে ২০২৪
Lottery

কেন যে জিতলাম ২৫ কোটি টাকা! লটারিতে প্রথম পুরস্কার জিতে এখন মাথা ঠুকছেন সেই অটোচালক

প্রথম পুরস্কার পেয়ে আনন্দে আত্মহারা অনুপ নিজের জীবনের ভবিষ্যৎ পরিকল্পনাও স্থির করে ফেলেছিলেন। কিন্তু সময় যত গড়িয়েছে, অনুপের আনন্দ তত ফিকে হয়েছে।

দিন কয়েক আগে ৫০০ টাকা দিয়ে রাজ্য লটারি কেটেছিলেন অটোচালক অনুপ। প্রতীকী ছবি।

দিন কয়েক আগে ৫০০ টাকা দিয়ে রাজ্য লটারি কেটেছিলেন অটোচালক অনুপ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১১:৫২
Share: Save:

লটারিতে প্রথম পুরস্কার জিতে রাতারাতি কোটিপতি হয়েছেন তিনি। এখন সেই অটোচালকই কপাল চাপড়াচ্ছেন আর বলছেন, “কেন যে প্রথম পুরস্কার জিতলাম! দ্বিতীয় বা তৃতীয় পুরস্কার জিতলেই ভাল হত।”

পুরো নাম কে অনুপ। বছর তিরিশের এই ব্যক্তি পেশায় অটোচালক। কেরলের বাসিন্দা। দিন কয়েক আগে ৫০০ টাকা দিয়ে রাজ্য লটারি কেটেছিলেন অনুপ। ফল বেরোতেই দেখেন তিনি প্রথম পুরস্কার জিতেছেন। পুরস্কারের মূল্যটাও কম নয়, ২৫ কোটি টাকা!

প্রথম পুরস্কার পেয়ে আনন্দে আত্মহারা অনুপ নিজের জীবনের ভবিষ্যৎ পরিকল্পনাও স্থির করে ফেলেছিলেন। কিন্তু সময় যত গড়িয়েছে, অনুপের আনন্দ তত ফিকে হয়েছে। এখন তো তিনি রীতিমতো কপাল চাপড়াচ্ছেন প্রথম পুরস্কার জিতে। এখনও টাকা হাতে পাননি অনুপ। লটারি সংস্থা জানিয়েছে, আরও সপ্তাহ দুয়েক সময় লাগবে। কিন্তু এখন আর টাকা নয়, কোটিপতি হওয়াই যেন তাঁর কাছে ‘অপরাধ’-এর শামিল হয়ে দাঁড়িয়েছে। আর সেই ‘অপরাধ’ থেকে মুক্তি চাইছেন অনুপ। কর কেটে নিয়ে অনুপ হাতে পাবেন ১৬ কোটি ২৫ লক্ষ টাকা। এ টাকার পরিমাণও নেহাত কম নয়।

কিন্তু কোটিপতি হওয়ার আনন্দ হঠাৎ অনুপের জীবনে আতঙ্ক হয়ে দাঁড়াল কেন? অনুপ বলেন, “যে দিন টাকা জেতার খবর চাউর হয়েছে, সে দিন থেকেই বাড়িতে নানা লোকের আনাগোনা শুরু হয়ে গিয়েছে। এখন এমন পরিস্থিতি হয়েছে যে, বাড়িতেও ঢুকতে পারছি না। মেয়েটার সঙ্গে সময়ও কাটাতে পারছি না।”

অনুপ গত কয়েক দিন ধরেই আত্মীয়দের বাড়ি থাকছেন। তাঁর কথায়, “লটারি জেতার পরই আনন্দে আত্মহারা হয়ে পড়েছিলাম। সবাই অভিনন্দন জানাচ্ছেন, বিষয়টা বেশ উপভোগ করছিলাম। রাতারাতি যেন তারকা হয়ে উঠেছিলাম। কিন্তু সেই আনন্দই যে আতঙ্কে পরিণত হবে ভাবতে পারিনি। ইতিমধ্যেই অনেকে ফোনে টাকা দাবি করছেন। কেউ আবার পরামর্শ দিচ্ছেন এত টাকা দিয়ে কী কী করব।” অনুপ জানান, ইতিমধ্যেই টাকার দাবির তালিকা এত লম্বা হয়ে গিয়েছে যে, ভেবেই কুলকিনারা পাচ্ছেন না। তবে টাকাটা হাতে পেলেই বাড়ি ছেড়ে পরিবার নিয়ে অন্যত্র চলে যাবেন বলে জানিয়েছেন অনুপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lottery Kerala Auto Driver
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE