Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

পরকীয়া নিয়ে সন্দেহ, ঘুমন্ত স্বামীর মাথায় গরম জল ঢেলে মারধরের অভিযোগে গ্রেফতার তরুণী

পুলিশ সূত্রে খবর, শনিবার অমৃতাকে নিয়ে শ্বশুরবাড়ি গিয়েছিলেন আশিস। রাতে বাড়ি ফিরতে চাইলে শ্বশুরবাড়ির সদস্যেরা বাধা দেন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ০৯:৫৭
Share: Save:

স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়ি গিয়েছিলেন তরুণ। অভিযোগ, খাওয়াদাওয়া করে রাতে ঘুমোতেই তাঁর উপর ফুটন্ত জল ঢেলে দেন তরুণের স্ত্রী। এমনকি, শ্বশুরবাড়ির লোকেরাও মারধর করে ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার চেষ্টা করেন বলেও অভিযোগ। ঘটনাটি শনিবার মধ্যরাতে উত্তরপ্রদেশের গোরক্ষপুর থেকে ৫০ কিলোমিটার দূরে দেওরিয়া এলাকায় ঘটে। তরুণের নাম আশিসকুমার রাই। বালিয়ার বাসিন্দা তিনি। অভিযুক্তের নাম অমৃতা রাই। আশিসের অভিযোগের ভিত্তিতে অমৃতাকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শনিবার অমৃতাকে নিয়ে শ্বশুরবাড়ি গিয়েছিলেন আশিস। রাতে বাড়ি ফিরতে চাইলে শ্বশুরবাড়ির সদস্যেরা বাধা দেন। অভিযোগ, আশিস যেন কোনও ভাবেই বাড়ি ফিরতে না পারেন, তাই তাঁর মোবাইল ফোন এবং বাইকের চাবি বাজেয়াপ্ত করে নেন শ্বশুরবাড়ির লোকেরা।

আশিসের দাবি, রাতে খাওয়াদাওয়া করে শুয়ে পড়েছিলেন তিনি। অমৃতা হঠাৎ স্নান করবেন বলে ঘর থেকে বেরিয়ে যান। অমৃতার বোন সেই সময় জল ফোটাতে শুরু করেন। পুলিশের কাছে আশিসের অভিযোগ, মধ্যরাত ৩টে নাগাদ যখন তিনি ঘুমোচ্ছিলেন তখন তাঁর উপর গরম জল ঢেলে দেন অমৃতা। সেখান থেকে পালানোর চেষ্টা করেও কোনও লাভ হয়নি বলে পুলিশকে জানান আশিস।

পুলিশ সূত্রে খবর, আশিস সেখান থেকে পালাতে গেলে তাঁর শ্বশুরবাড়ির সদস্যেরা মারধর করতে শুরু করেন তাঁকে। এমনকি, ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়ারও চেষ্টা করেন তাঁরা। এই ঘটনায় মাথায় চোট পেয়েছেন আশিস। সঙ্গে সঙ্গে নিকটবর্তী থানায় আশিস তাঁর স্ত্রীর বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ দায়ের করেন। আশিসের অভিযোগের ভিত্তিতে অমৃতাকে গ্রেফতার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, আশিস বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন, সেই সন্দেহে স্বামীর সঙ্গে এই ধরনের আচরণ করেছেন অমৃতা। এখনও এই ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে উত্তরপ্রদেশ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh arrest police hot water
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE