Advertisement
০৩ মে ২০২৪
Delhi Incident

হঠাৎ ‘হিংস্র’ স্ত্রী! ঝগড়া করতে করতে স্বামীর কান কামড়ে ছিঁড়ে নিলেন, দিশাহারা পুত্র

দিল্লির সুলতানপুরী এলাকায় ৪৫ বছরের যুবকের ডান দিকের কান কামড়ে ছিঁড়ে নেন তাঁর স্ত্রী। ঝগড়া চলাকালীন তিনি আচমকা হিংস্র হয়ে ওঠেন বলে অভিযোগ।

Woman allegedly bites off husband’s ear over fight

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১১:১৪
Share: Save:

স্বামীর সঙ্গে ঝগড়া করতে করতে হঠাৎ হিংস্র হয়ে উঠলেন স্ত্রী। তিনি স্বামীর কান কামড়ে ছিঁড়ে নিলেন। গলগল করে কান থেকে রক্ত গড়িয়ে পড়ল। বাবার অবস্থা দেখে দিশাহারা হয়ে পড়ে পুত্র।

ঘটনাটি দিল্লির সুলতানপুরী এলাকার। আক্রান্ত যুবকের বয়স ৪৫ বছর। থানায় তিনি স্ত্রীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন। তাঁর কানে অস্ত্রোপচার করতে হয়েছে চিকিৎসকদের। পুলিশ সূত্রে খবর, গত ২০ নভেম্বর বাড়িতে ছিলেন যুবক। তাঁর সঙ্গে স্ত্রীর কোনও কারণে ঝামেলা চলছিল। যুবক পুলিশকে তাঁর বয়ানে জানিয়েছেন, সে দিন সকালে আবর্জনা ফেলতে বাড়ির বাইরে গিয়েছিলেন তিনি। যাওয়ার সময় স্ত্রীকে ঘর পরিষ্কার করতে বলে যান।

অভিযোগ, যুবক ফিরে এলেই ‘অজানা কারণে’ তাঁর সঙ্গে ঝগড়া করতে শুরু করেন মহিলা। বেশ কিছু ক্ষণ ঝগড়া চলার পর ঘর থেকে আবার বেরিয়ে যেতে উদ্যত হন যুবক। সেই সময়েই তাঁর কাছে গিয়ে তাঁর কান কামড়ে ধরেন ওই মহিলা।

যুবকের অভিযোগ, তাঁর স্ত্রী এত জোরে ডান কানটি কামড়েছিলেন যে, কানের একাংশ ছিঁড়ে যায়। গলগল করে রক্ত বেরোতে থাকে ওই অংশ থেকে। যন্ত্রণায় ছটফট করতে থাকেন যুবক।

বাবা, মায়ের এই ঝামেলা দেখে দম্পতির পুত্র দিশাহারা হয়ে পড়ে। সে দ্রুত বাবাকে হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। কিন্তু তখন তারা আক্রান্তের বয়ান রেকর্ড করতে পারেনি। দু’দিন পরে যুবক একটু সুস্থ হলে নিজেই থানায় গিয়ে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

তাঁর অভিযোগ, তাঁর স্ত্রী সম্পত্তি ভাগ করার জন্য তাঁকে চাপ দিচ্ছিলেন। মহিলা চেয়েছিলেন, স্বামীর সম্পত্তির অর্ধেক ভাগ নিয়ে আলাদা থাকবেন। তা নিয়েই দু’জনের মধ্যে ঝামেলা চলছিল। যুবকের অভিযোগের ভিত্তিতে পুলিশ নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে। উপযুক্ত পদক্ষেপের আশ্বাসও দেওয়া হয়েছে থানা থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Incident new delhi Husband Ear
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE