Advertisement
০১ মে ২০২৪
Gujarat

বাইকে বসতে দেননি তরুণ, রাস্তায় মারধরের অভিযোগ, পুলিশকে দেখে পালালেন তরুণী

তরুণ এই বিষয়ে আপত্তি জানানোয় তাঁর উপর রেগে যান তরুণী। তরুণের জামা ধরে বার বার চড় মারতে শুরু করেন তিনি। চুলের মুঠি ধরে টেনে লাথিও মারতে দেখা যায় তাঁকে।

রাস্তার মাঝে তরুণকে হেনস্থা।

রাস্তার মাঝে তরুণকে হেনস্থা। —ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৩:২৫
Share: Save:

তরুণের বাইকে বসার ইচ্ছাপ্রকাশ করেছিলেন তরুণী। কিন্তু আপত্তি জানান তরুণ। তার পরেই ভিড় রাস্তায় শুরু হয় অশান্তি। সকলের সামনে তরুণকে বেধড়ক মারতে শুরু করেন তরুণী। চুলের মুঠি ধরে ঝাঁকিয়ে চড়, লাথিও মারেন তরুণকে। বাইকটিও হাত দিয়ে টেনে রাস্তায় ফেলে দেন তরুণী। ঘটনাটি শুক্রবার সন্ধ্যায় গুজরাতের বরোদায় সায়জিগঞ্জ এলাকায় ঘটে।

ব্যস্ত রাস্তার মাঝে তরুণ-তরুণীর এই ঝামেলার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। পুলিশ সূত্রে খবর, তরুণের বাইকে বসতে চেয়েছিলেন ওই তরুণী। কিন্তু তরুণ এই বিষয়ে আপত্তি জানানোয় তাঁর উপর রেগে যান তরুণী। তরুণের জামা ধরে বার বার চড় মারতে শুরু করেন তিনি। চুলের মুঠি ধরে টেনে লাথিও মারতে দেখা যায় তাঁকে।

পুলিশের দাবি, চিৎকার এবং মারধরের মাঝেই হাত দিয়ে টেনে তরুণের বাইকটি রাস্তায় ফেলে দেন তরুণী। তরুণকে লক্ষ্য করে রাস্তায় পড়ে থাকা পাথর ছুড়ে মারার চেষ্টা করেন ওই তরুণী। সেই মুহূর্তে তরুণীর হাত ধরে থামানোর চেষ্টা করেন তরুণ।

রাস্তার মাঝে ঝামেলা হচ্ছে, তা বুঝতে পেরে সেখানে ছুটে যায় ট্র্যাফিক পুলিশ। পুলিশ পৌঁছনোর সঙ্গে সঙ্গে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান তরুণী। পলাতক তরুণীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তরুণ বাইকচালক। সেই অভিযোগের ভিত্তিতে তল্লাশি শুরু করেছে বরোদা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat Vadodara Bike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE