Advertisement
০২ মে ২০২৪
Married Couple

Andhra Pradesh: বিবাহবার্ষিকীর দিন উধাও, কপ্টার নিয়ে খোঁজ, মাঝসমুদ্র থেকে ধৃত প্রেমিক-সহ বধূ!

পুলিশ সূত্রে খবর, বিবাহবার্ষিকীর দিন স্বামীর সঙ্গে মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন বধূ। সেখান থেকে নিখোঁজ হয়ে যান তিনি।

কপ্টার দিয়ে বধূকে জাহাজ থেকে খুঁজে বার করে প্রশাসন।

কপ্টার দিয়ে বধূকে জাহাজ থেকে খুঁজে বার করে প্রশাসন। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
বিশাখাপত্তনম শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১১:৪৮
Share: Save:

বিবাহবার্ষিকীর দিন নিখোঁজ হয়ে গিয়েছিলেন বধূ। তিন দিন ধরে তন্নতন্ন করে খোঁজের পর তাঁকে পাওয়া গেল মাঝসমুদ্রে। সঙ্গে পাওয়া গেল তাঁর প্রেমিককেও! অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমের ঘটনা। প্রশাসনের দাবি, নৌবাহিনীর জাহাজ এবং হেলিকপ্টার দিয়ে দু’দিন ধরে ওই বধূকে খুঁজতে খরচ হয়েছে প্রায় এক কোটি টাকা!

পুলিশ সূত্রে খবর, দু’বছর আগে ২১ বছরের এন সাঁই প্রিয়া ও শ্রীনিবাস রাওয়ের বিয়ে হয়। বিশাখাপত্তনমের সঞ্জীবনগর কলোনি এলাকার বাসিন্দা ওই দম্পতি গত ২৫ জুলাই দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে আর কে সৈকত এলাকার একটি মন্দিরে পুজো দিতে যান। সেখান থেকেই হঠাৎ উধাও হয়ে যান প্রিয়া। স্বামী শ্রীনিবাস নিখোঁজ ডায়েরি করেন থানায়। সঙ্গে সঙ্গে ওই বধূর খোঁজ শুরু করে প্রশাসন।

সমুদ্রতটে খোঁজের পাশাপাশি, নৌবাহিনীর তিনটি জাহাজ এবং একটি হেলিকপ্টার দিয়ে অনুসন্ধান শুরু করে প্রশাসন। দু’ দিন বাদে ওই বধূকে পাওয়া যায় একটি জাহাজে! কাভেলির মাঝসমুদ্রে ওই বধূর সঙ্গে তাঁর প্রেমিক ছিলেন বলে দাবি প্রশাসনের। তাদের দাবি, সবাইকে ধোঁকা দিয়ে প্রেমিকের সঙ্গে পালিয়েছিলেন ওই বধূ। তাঁকে খুঁজতে গিয়ে প্রশাসনের এক কোটি টাকা খরচ হয়ে গিয়েছে! প্রিয়া ও তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Married Couple Elope arrest Visakhapatnam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE