Advertisement
১৬ মে ২০২৪
Crime

যমুনা এক্সপ্রেসওয়ের কাছে পড়ে থাকা ট্রলিব্যাগ খুলতেই বেরোল তরুণীর রক্তাক্ত দেহ

ট্রলিব্যাগের মধ্যে প্লাস্টিকে মোড়া ছিল তরুণীর দেহ। তরুণীকে অন্যত্র খুন করে তাঁর দেহ এক্সপ্রেসওয়েতে ফেলেছেন অভিযুক্তরা। প্রাথমিক ভাবে এমনটাই মনে করছে পুলিশ।

তরুণীকে খুন করা হয়েছে বলে অনুমান পুলিশের। এখনও তরুণীর পরিচয় জানা যায়নি।

তরুণীকে খুন করা হয়েছে বলে অনুমান পুলিশের। এখনও তরুণীর পরিচয় জানা যায়নি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মথুরা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৯:৪০
Share: Save:

ট্রলিব্যাগের মধ্যে তরুণীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল যমুনা এক্সপ্রসওয়েতে। উত্তরপ্রদেশের মথুরা থেকে শুক্রবার ওই তরুণীর দেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদ সংস্থা সূত্রে খবর, লাল রঙের ট্রলিব্যাগের মধ্যে পলিথিনে মোড়া ছিল তরুণীর দেহ। তাঁর সারা দেহে আঘাতের চিহ্ন রয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওই তরুণীর পরিচয় জানা যায়নি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণীর মুখ ও মাথায় রক্ত লেগে ছিল। খুনের পর তাঁর দেহ ট্রলি ব্যাগে ভরে ফেলে দেওয়া হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

তরুণীর কাঁধে গুলির ক্ষতচিহ্ন পাওয়া গিয়েছে। ময়নাতদন্তের পরই এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। রাস্তার পাশে ট্রলিব্যাগটি প্রথমে দেখতে পান কয়েক জন শ্রমিক। তার পরই তাঁরা পুলিশকে খবর দেন। সেই মতো ওই এলাকায় পুলিশ গিয়ে ট্রলিব্যাগ খোলার পরই দেহ উদ্ধার হয়। পরে ডাকা হয় ফরেন্সিক দলকে।

প্রসঙ্গত, দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকরকে নৃশংস খুনের ঘটনা প্রকাশ্যে আসার পর শিউরে উঠেছে গোটা দেশ। রোজই এই হত্যাকাণ্ডের তদন্তে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। এই প্রেক্ষাপটে যমুনা এক্সপ্রেসওয়েতে ট্রলিব্যাগের মধ্যে তরুণীর দেহ উদ্ধার ঘিরে নতুন রহস্য দানা বাঁধল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news Yamuna Expressway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE