Advertisement
২১ মে ২০২৪
Zomato

Zomato: মাঝ রাস্তায় খাবার ডেলিভারি অ্যাপের কর্মীকে জুতোপেটা তরুণীর! কিন্তু কেন

ওই ব্যক্তি সংশ্লিষ্ট খাবার ডেলিভারি অ্যাপে যোগাযোগ করেন। সংস্থার তরফ থেকে তাঁকে বিষয়টি খতিয়ে দেখার কথা বলা হয়।

টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ২২:২৮
Share: Save:

মাঝ রাস্তায় একটি খাবার ডেলিভারি অ্যাপের কর্মীকে জুতোপেটা করছেন এক তরুণী। সম্প্রতি এই ভিডিয়ো ছড়়িয়ে পড়েছে নেটমাধ্যমে। যা ঘিরে চলছে তোলপাড়। কেন ওই তরুণী খাবার ডেলিভারি সংস্থার কর্মীকে মারছেন? কী তাঁর অপরাধ? স্পষ্ট হয়নি কিছুই। যদিও সংশ্লিষ্ট সংস্থা বিষয়টি খতিয়ে দেখবে বলে জানিয়েছে।

সম্প্রতি নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে একটি ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে, এক তরুণী খাবার ডেলিভারি সংস্থার এক কর্মীকে পরনের জুতো খুলে মারছেন। ভিডিয়োটি যে ব্যক্তি শেয়ার করেছেন, তাঁর দাবি, ওই কর্মী তাঁর বরাত দেওয়া খাবারই পৌঁছে দিচ্ছিলেন। এমন সময় ওই তরুণী তাঁকে ধরে খাবার ছিনিয়ে নেন এবং জুতো খুলে মারেন। খাবার ডেলিভারি অ্যাপের কর্মী ওই অবস্থায় কাঁদতে কাঁদতে ওই ব্যক্তির কাছে যান, যিনি টুইট করেছেন।

এ বিষয়ে ওই ব্যক্তি সংশ্লিষ্ট খাবার ডেলিভারি অ্যাপে যোগাযোগ করেন। সংস্থার তরফ থেকে তাঁকে বিষয়টি খতিয়ে দেখার কথা বলা হয়।

কিন্তু ভিডিয়োয় যে তরুণীকে মারতে দেখা যায়, তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ফলে, স্পষ্ট বোঝা যায়নি, ঠিক কী কারণে গোলমালের সূত্রপাত। সত্যিই কি তরুণী খাবার কেড়ে নিয়েছিলেন? তাও এখনও স্পষ্ট নয়। কিন্তু এর মধ্যেই তোলপাড় ফেলে দিয়েছে এই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zomato Viral abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE